Entertainment News

ঐন্দ্রিলাকে এখনও প্রোপোজই করেননি অঙ্কুশ?

টলিউড অভিনেতা অঙ্কুশের সঙ্গে অভিনেত্রী ঐন্দ্রিলার রিয়েল লাইফ প্রেমের সম্পর্কের কথা টলি মহলে প্রায় সকলেরই জানা। প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা স্বীকারও করেন তাঁরা। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দু’জনের একটি ছবি শেয়ার করেছেন অঙ্কুশ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ মে ২০১৭ ১৮:১৪
Share:

অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। ছবি: টুইটারের সৌজন্যে।

টলিউড অভিনেতা অঙ্কুশের সঙ্গে অভিনেত্রী ঐন্দ্রিলার রিয়েল লাইফ প্রেমের সম্পর্কের কথা টলি মহলে প্রায় সকলেরই জানা। প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা স্বীকারও করেন তাঁরা। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দু’জনের একটি ছবি শেয়ার করেছেন অঙ্কুশ। তার ক্যাপশন দেখে ইন্ডাস্ট্রির একটা অংশ মনে করছে, হয়তো এখনও ঐন্দ্রিলাকে প্রোপোজই করে উঠতে পারেননি নায়ক!

Advertisement

ঘটনাটি ঠিক কী?

আরও পড়ুন, প্রভাসকে বিয়ে করতে চান? এই গুণগুলো আছে তো?

Advertisement

দিন কয়েক আগে মুক্তি পেয়েছে অঙ্কুশের ছবি ‘আমি যে কে তোমার’। ঐন্দ্রিলার সঙ্গে নিজের ছবি টুইট করে অঙ্কুশ লিখেছেন ‘‘আমি যে কে তোমার সেলফি মোমেন্ট। কিন্তু আমার এখনও সাহসই হল না ওকে জিজ্ঞেস করার…এতটাই অ্যাটিটিউড…ঐন্দ্রিলা।’’ তার উত্তরে ঐন্দ্রিলার জবাবও বেশ তাত্পর্যপূর্ণ। 🙈🙈 _

দিন কয়েক আগে মুক্তি পেয়েছে অঙ্কুশের ছবি ‘আমি যে কে তোমার’। ঐন্দ্রিলার সঙ্গে নিজের ছবি টুইট করে অঙ্কুশ লিখেছেন ‘‘আমি যে কে তোমার সেলফি মোমেন্ট। কিন্তু আমার এখনও সাহসই হল না ওকে জিজ্ঞেস করার…এতটাই অ্যাটিটিউড…ঐন্দ্রিলা।’’ তার উত্তরে ঐন্দ্রিলার জবাবও বেশ তাত্পর্যপূর্ণ।

এই পোস্ট দেখে ইন্ডাস্ট্রির অনেকে মনে করছেন হয়তো ঐন্দ্রিলাকে এখনও পর্যন্ত অঙ্কুশ জিজ্ঞেস করে উঠতে পারেননি ‘আমি যে কে তোমার।’ যদিও সবটাই অঙ্কুশ মজা করে পোস্ট করেছেন বলে মত ইন্ডাস্ট্রির একটা বড় অংশের। 🤔🤔🤔🤔 (_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন