Rupali Ganguly

Rupali: প্রযোজকের অঙ্কশায়িনী হতে পারিনি, বাধ্য হয়ে ইন্ডাস্ট্রি ছাড়লাম: রূপালি

রূপালি বাবাকে কথা দিয়েছিলেন, অভিনয় জগতে এসে মর্যাদা হারাবেন না। তাই ছবি ছেড়ে টেলিভিশনে আসেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২২ জুলাই ২০২২ ১৪:০৫
Share:

‘কাস্টিং কাউচ’ এর মোকাবিলা করতে প্রস্তুত ছিলেন না রূপালি

বাবা অনিল গঙ্গোপাধ্যায় অভিনয় জগতেরই মানুষ। তবু জীবনের দৌড়ে কিছুটা পিছিয়ে পড়েছিলেন অভিনেতা। হাল ধরতে এগিয়ে এসেছিলেন মেয়ে রূপালি গঙ্গোপাধ্যায়। কঠোর লড়াই করে ইন্ডাস্ট্রিতে ঢোকেন। হোটেলে বেয়ারার কাজও করেছেন এক সময়। বর্তমানে তিনি টেলিভিশন জগতের উজ্জ্বল মুখ।

Advertisement

তবে লাভ কী হল? বড়পর্দায় কাজ করতে গিয়ে ছিটকে বেরিয়ে আসতে হয়েছিল তাঁকে। এক সাক্ষাৎকারে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। জানান তিনি ‘কাস্টিং কাউচ’-এর শিকার হয়েছেন। তাঁকে অঙ্কশায়িনী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন নির্মাতা, প্রযোজকরা। কিন্তু সম্মান খুইয়ে চরিত্র পাওয়ায় বিশ্বাসী ছিলেন না রূপালি। সমস্ত প্রস্তাব এবং সম্ভাবনা ঘৃণা ভরে প্রত্যাখ্যান করে তিনি ছবি না করার সিদ্ধান্ত নেন। সেই সময় থেকেই আপন করে নেন টেলিভিশন শো-কে।

অভিনেত্রীর কথায়,‘‘বাবাকে কথা দিয়েছিলাম, আমি কখনও আমার মর্যাদা হারাব না। সেই শর্তেই তিনি আমায় অভিনয় জগতে আসতে দিয়েছিলেন। কিন্তু ইন্ডাস্ট্রি আমার সঙ্গে যা করেছে, তার পর আমি আর এখানে থাকতে পারিনি। কাস্টিং কাউচের মোকাবিলা আমি কখনওই করতে পারতাম না।’’

Advertisement

অন্য দিকে জীবন তাঁকে ভরিয়ে দিয়েছে। ‘সারাভাই ভার্সাস সারাভাই’ এবং ‘অনুপমা’র দৌলতে তাঁকে এখন সবাই চেনে। সব সময় টিআরপি চার্টের শীর্ষে তাঁর অনুষ্ঠান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন