সন্তানহারা হলেন গায়িকা অনুরাধা পড়োয়াল

বলিউডে আবার মৃত্যুর খবর । সন্তানহারা হলেন অভিনেত্রী অনুরাধা পড়োয়াল। চলে গেলেন অনুরাধার ছেলে আদিত্য। বয়স হয়েছিল মাত্র ৩৫।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২০ ১৪:০৮
Share:

অনুরাধা।

বলিউডে আবার মৃত্যুর খবর । সন্তানহারা হলেন গায়িকা অনুরাধা পড়োয়াল। চলে গেলেন অনুরাধার ছেলে আদিত্য। বয়স হয়েছিল মাত্র ৩৫।

Advertisement

সুত্রের খবর, বেশ কিছু দিন ধরেই কিডনি সংক্রান্ত জটিলতায় ভুগছিলেন। ভর্তি ছিলেন হাসপাতালেও। শনিবার সেখানেই মৃত্যু হয় তাঁর।

আদিত্যর মৃত্যুর খবর প্রথম জানান সঙ্গীত পরিচালক শঙ্কর মহাদেবন। তিনি লেখেন, “খবরটা শুনে খুব ভেঙে পড়েছি। আমাদের প্রিয় আদিত্য আর নেই! কী অসম্ভব ভাল মানুষ এবং দক্ষ মিউজিশিয়ান ছিল ও। দু’দিন আগেই ওর প্রোগ্রামিং করা একটা গান গাইলাম। ভাই তোমায় অনেক ভালবাসা। মিস করব”।

Advertisement

আরও পড়ুন: মাত্র ৯ বছর বয়সে সুরকার হিসেবে রেকর্ড, সংক্রামক হাসি রেখে অকালে চলে গেলেন অনুরাধাপুত্র আদিত্য

মায়ের সঙ্গে আদিত্য

আরও পড়ুন- কললিস্টে ২৩ বার ফোনের ইঙ্গিত, সুশান্ত ছাড়া আরও এক বলি নায়কের সঙ্গে সম্পর্ক ছিল রিয়ার?

মায়ের মতো আদিত্যর জীবনও ছিল সঙ্গীতময়। পেশায় ছিলেন মিউজিক কম্পোজার। শুরু করেছিলেন বলিউড যাত্রাও। কিন্তু মাত্র ৩৫-এই থমকে গেল জীবন। থমকে গেল তাঁর সুরসাধনা।

এ বছরটা যেন বলিউডের তারা খসার বছর। ইরফান খান, ঋষি কপূর থেকে শুরু করে সরোজ খান, সুশান্ত সিংহ রাজপুত...হারিয়ে গিয়েছেন বহু গুণী মানুষেরা। এ বার সেই তালিকায় জুড়ল আর এক নাম। নতুন প্রতিভা হারাল বলিউড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন