পহলাজকে এ বার প্রকাশ্যে কটাক্ষ অনুরাগ কাশ্যপের

সেন্সর বোর্ডের প্রধান পহলাজ নিহালনির সঙ্গে অনুরাগ কাশ্যপের লড়াই এখনও থামেনি। লড়াই শুরু সেই ‘উড়তা পঞ্জাব’ থেকে। এর পর আইনি লড়াই পেরিয়ে ‘এ’ সার্টিফিকেটে মুক্তি পায় ‘উড়তা পঞ্জাব’। ছবি মুক্তির পর প্রায় এক পক্ষকাল পেরিয়ে গেলেও এখনও নিহালনির উপর থেকে রাগ এতটুকুও কমেনি অনুরাগ কাশ্যপের।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ জুলাই ২০১৬ ১৪:২২
Share:

সেন্সর বোর্ডের প্রধান পহলাজ নিহালনির সঙ্গে অনুরাগ কাশ্যপের লড়াই এখনও থামেনি। লড়াই শুরু সেই ‘উড়তা পঞ্জাব’ থেকে। এর পর আইনি লড়াই পেরিয়ে ‘এ’ সার্টিফিকেটে মুক্তি পায় ‘উড়তা পঞ্জাব’। ছবি মুক্তির পর প্রায় এক পক্ষকাল পেরিয়ে গেলেও এখনও নিহালনির উপর থেকে রাগ এতটুকুও কমেনি অনুরাগ কাশ্যপের। সম্প্রতি বি-টাউনের একটি চ্যাট শো-এ অনুরাগ ঠাট্টার সুরে বলেন, “যদি কখনও পহলাজ হিসেবে আমার ঘুম ভাঙে, আমি সেদিন লজ্জায় মরে যাব।”

Advertisement

দু’ সপ্তাহে ভারতের ফিল্ম বাজার থেকে প্রায় ৬০ কোটি টাকা আয় করেছে ‘উড়তা পঞ্জাব’। ঘরোয়া বাজারের আয়ের নিরিখে তা মোটেও মন্দ নয়! কিন্তু তাও সেন্সর বোর্ডের প্রধানকে নিয়ে এই রকম ঠাট্টার কারণ কী!

অনেকেই মনে করছেন, ছবি মুক্তির আগেই ইন্টারনেটে ‘আনকাট উড়তা পঞ্জাব’ ফাঁস হয়ে যাওয়ায় ছবির ব্যবসার বেশ কিছুটা ক্ষতি হয়েছে। তাই ছবি মুক্তির আগে ও পরের হেনস্থা কিছুতেই মেনে নিতে পারছেন না অনুরাগ কাশ্যপ। আর সে জন্যই প্রকাশ্যে সেন্সর বোর্ডের প্রধানের বিরুদ্ধে এমন একটা মন্তব্য তিনি করেছেন।

Advertisement

আরও পড়ুন...
অস্কার কমিটিতে আমন্ত্রণ পেলেন শর্মিলা ঠাকুর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন