Entertainment News

মুম্বই রিসেপশনের অতিথিদের কী গিফট দিলেন বিরুষ্কা?

বিরাট-অনুষ্কার ফ্যান ক্লাব টুইটারে সেই বিশেষ গিফ্ট হ্যাম্পারের ছবি শেয়ার করেছে। হ্যাম্পারে কী থাকবে, তা নাকি নিজেরাই পছন্দ করেছেন বিরাট-অনুষ্কা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০১৭ ১৫:৩৮
Share:

বিরুষ্কা কী উপহার দিলেন?

দিল্লির পর মুম্বইতে গ্র্যান্ড রিসেপশন সারলেন বিরাট-অনুষ্কা। বিয়ের সব অনুষ্ঠান শেষ হয়ে গেলেও, এই বিয়ে রূপকথার মতো মনে রয়ে যাবে নবদম্পতির ফ্যানেদের।

Advertisement

প্রথম থেকেই বিয়ের সব অনুষ্ঠান খুবই পরিকল্পনা করে করেছেন বিরুষ্কা। ইতালিতে বিয়ে থেকে দিল্লি-মুম্বইয়ের দুই গ্র্যান্ড রিসেপশন, সবই হয়েছে মনের মতো এবং অবশ্যই চোখ ধাঁধাঁনো।

মুম্বইয়ের রিসেপশনে আসা সব অতিথিদের জন্য বিশেষ উপহারেরও আয়োজন করেছিলেন বিরুষ্কা। বচ্চন-খান-অম্বানীদের পাশাপাশি এই অনুষ্ঠানে হাজির ছিলেন ক্রিকেট-সহ খেলায় জগতের বহু বিশিষ্ট ব্যক্তিত্ব। তাই অতিথিদের জন্য একটু ‘হটকে’ পরিকল্পনাই করেছিলেন নবদম্পতি।

Advertisement

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

আরও পড়ুন, রিসেপশনে শাহরুখের সঙ্গে ‘ছইয়াঁ ছইয়াঁ’ গানে নাচলেন বিরুষ্কা

আরও পড়ুন, বিরুষ্কার রূপকথার বিয়ের শেষ প্রীতিভোজ, দেখে নিন এক ঝলক

বিরাট-অনুষ্কার ফ্যান ক্লাব টুইটারে সেই বিশেষ গিফ্ট হ্যাম্পারের ছবি শেয়ার করেছে। হ্যাম্পারে রয়েছে ডার্ক চকোলেট, টোস্ট, কুকিজ, মিষ্টি এবং একটি কার্ড। সেই কার্ডে লেখা রয়েছে, ‘বেস্ট কমপ্লিমেন্টস। ফ্রম শর্মা অ্যান্ড কোহালি ফ্যামিলি’। হ্যাম্পারে কী থাকবে, তা নাকি নিজেরাই পছন্দ করেছেন বিরাট-অনুষ্কা।

একই সঙ্গে সেন্ট রেজিস হোটেলে বিরুষ্কার রিসেপশন ভেন্যুর ছবিও শেয়ার করেছে ওই ফ্যানক্লাব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন