Entertainment News

গোয়াতে একসঙ্গে দিওয়ালি কাটালেন বিরাট-অনুষ্কা

অপেক্ষার অবসান। তাঁদের অনুরাগীদের অপেক্ষা। দীর্ঘ ধোঁয়াশার পর ফের একসঙ্গে দেখা গেল বিরাট-অনুষ্কাতে। মাঝে তাঁদের সম্পর্ক নিয়ে অনেক প্রশ্ন উঠেছিল। সম্পর্ক ভেঙে যাওয়ার আশঙ্কাও করেছিলেন অনুরাগীরা। কিন্তু সে সবকে স্ট্রেট ব্যাটে ছক্কা হাঁকিয়ে ফের সামনে এলেন এই জুটি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ নভেম্বর ২০১৬ ১৪:২১
Share:

গ্যালারিতে বিরুষ্কা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

অপেক্ষার অবসান। তাঁদের অনুরাগীদের অপেক্ষা। দীর্ঘ ধোঁয়াশার পর ফের একসঙ্গে দেখা গেল বিরাট-অনুষ্কাতে। মাঝে তাঁদের সম্পর্ক নিয়ে অনেক প্রশ্ন উঠেছিল। সম্পর্ক ভেঙে যাওয়ার আশঙ্কাও করেছিলেন অনুরাগীরা। কিন্তু সে সবকে স্ট্রেট ব্যাটে ছক্কা হাঁকিয়ে ফের সামনে এলেন এই জুটি। গোয়ায় ইন্ডিয়ান সুপার লিগে দিল্লি ডায়নামোস এবং এফসি গোয়ার ম্যাচ গ্যালারিতে বসে দেখলেন দু’জনে।

Advertisement

এ বছরের দিওয়ালি একসঙ্গে কাটিয়েছেন ‘বিরুষ্কা’। এর আগে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ নিয়ে ব্যস্ত ছিলেন বিরাট। অন্য দিকে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর প্রচারে সময় দিচ্ছিলেন অনুষ্কা। ফলে অনেক দিন পর আবার একসঙ্গে ছুটি কাটালেন তাঁরা।

সূত্রের খবর, দিওয়ালির দিন রাতে একসঙ্গে ডিনার করেছেন তাঁরা। সাদা এথনিক ওয়্যারে সেজেছিলেন অনুষ্কা। স্পেশাল ডিনারের জন্য কালো টি-শার্ট বেছেছিলেন বিরাট। সব মিলিয়ে তাঁদেরকে প্রকাশ্যে ফের দেখতে পেয়ে খুশি অনুরাগীরা।

Advertisement

আরও পড়ুন, ‘লজ্জা বলে তো কিছুই নেই’, ঐশ্বর্যাকেই কি বিঁধলেন জয়া?

ডিনারের আগে এক অনুরাগীর সঙ্গে বিরুষ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন