Anushka Sharma

নামেই বিরাট-অনুষ্কার বডিগার্ড, বেতনের অঙ্কে বহু সিইওকেও লজ্জা দেবেন সোনু সিংহ

ভারতের সিনেমা এবং ক্রিকেট জগতের ‘পাওয়ার কাপল’ হলেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। সাম্প্রতিক হিসাব বলছে, এই জনপ্রিয় দম্পতির মোট সম্পত্তির পরিমাণ ১২০০ কোটি টাকা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১৯:০৩
Share:

অনুষ্কার বিয়ের আগে থেকেই তাঁর দেহরক্ষীর কাজ করেন সোনু। তবে এখন তিনি বিরাটেরও নিরাপত্তার দায়িত্বে। ফাইল চিত্র।

নাম প্রকাশ সিংহ। তবে বলিউডের অভিনেত্রী অনুষ্কা শর্মার ব্যক্তিগত দেহরক্ষী প্রকাশকে সবাই সোনু নামেই চেনেন। বিরাট কোহলি এবং অনুষ্কার পরিচিত মহলের মানুষজন জানেন, সোনুকে পরিবারেরই একজন হিসাবে দেখেন বিরুষ্কা। এমনকি, সিনেমার সেটে থাকলেও তাঁর জন্মদিন পালন করতে ভোলেন না অভিনেত্রী। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেই সোনুর বেতনের অঙ্ক। যা দেখে চমকে গিয়েছেন অনেকে।

Advertisement

এক সংবাদ মাধ্যমের রিপোর্টে প্রকাশ্যে এসেছে এই তথ্য। বিরুষ্কার ব্যক্তিগত দেহরক্ষীর বার্ষিক বেতনের অঙ্ক জানিয়েছেন তাঁরা। রিপোর্টে বলা হয়েছে, অনুষ্কার ব্যক্তিগত দেহরক্ষী বছরে এক কোটি ২০ লক্ষ টাকা আয় করেন। অর্থাৎ প্রতি মাসে ১০ লক্ষ টাকা হাতে পান সোনু। বেতনের এই বহর শুনে অনেকেই জানিয়েছেন, বার্ষিক আয়ের অঙ্কে বহু বাণিজ্যিক সংস্থার সিইওকেও টেক্কা দিতে পারেন বিরুষ্কার দেহরক্ষী।

নিরাপত্তার জন্য বহু তারকাই বিপুল অর্থ ব্যয় করে থাকেন। জনপ্রিয় তারকাদের ঘিরে তৈরি ভিড়ে যাতে তাঁদের কোনও ক্ষতি না হয়, তার জন্যই এই নিরাপত্তা। অনুষ্কা এবং বিরাট ভারতের সিনেমা এবং ক্রিকেট জগতের ‘পাওয়ার কাপল’। তাঁদের অনুরাগীদের সংখ্যা নেহাত কম নয়। তা ছাড়া নিজেদের ব্যক্তিগত জীবনকে বরাবর সংবাদমাধ্যমের চোখের আড়ালেই রেখে এসেছেন দু’জন। বিরুষ্কার সন্তানের জন্মের সময় সেই নিরাপত্তার আঁচ কিছুটা পেয়েছিলেন অনুরাগীরা। বিরুষ্কার কন্যা ভামিকার ছবি আজ পর্যন্ত প্রকাশিত হয়নি সংবাদমাধ্যমে। তবে সেই নিরাপত্তা নিশ্চিত করতে তারা কতখানি অর্থব্যয় করেন, তা ওই সংবাদমাধ্যমের রিপোর্টে জানা গেল। অবশ্য এই রিপোর্টের সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

প্রসঙ্গত, অনুষ্কার বিয়ের আগে থেকেই অভিনেত্রীর ব্যক্তিগত দেহরক্ষী হিসাবে কাজ করছেন সোনু। এখন অবশ্য তিনি বিরাটেরও নিরাপত্তা প্রধান হিসাবে কাজ করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন