ভারতরত্নের নাম জানেন না, অনুষ্কা?

সদ্য প্রয়াত প্রাক্তন রাষ্ট্রপতির নামটাও জানতেন না অনুষ্কা শর্মা! তাঁর টুইট তো অন্তত সে কথাই বলছে! এপিজে আব্দুল কালামের প্রয়াণে স্বাভাবিক ভাবেই শোকস্তব্ধ দেশ। সকাল থেকেই সেলেব্রিটিদের টুইটে ঘনিয়েছে শোকের ছায়া। সেই তালিকায় নিজের নামটি যুক্ত করতে গিয়েই নতুন করে বিতর্কের মুখে পড়লেন নায়িকা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ জুলাই ২০১৫ ১৬:৩৫
Share:

সদ্য প্রয়াত প্রাক্তন রাষ্ট্রপতির নামটাও জানতেন না অনুষ্কা শর্মা! তাঁর টুইট তো অন্তত সে কথাই বলছে!

Advertisement

এপিজে আব্দুল কালামের প্রয়াণে স্বাভাবিক ভাবেই শোকস্তব্ধ দেশ। সকাল থেকেই সেলেব্রিটিদের টুইটে ঘনিয়েছে শোকের ছায়া। সেই তালিকায় নিজের নামটি যুক্ত করতে গিয়েই নতুন করে বিতর্কের মুখে পড়লেন নায়িকা। রাষ্ট্রপতির নামটা ভুল লিখে পোস্ট করে দিলেন তাঁর শোকবার্তা।

অনুষ্কা সেই টুইটে লিখেছিলেন, ‘এবিজে কালাম আজাদ’! কোনও কিছু না ভেবেই তার পর নায়িকা ব্যস্ত ছিলেন নিজের কাজে। শোকপ্রকাশ হয়ে গিয়েছে, এ বার তো নিজের জীবনে মন দিলেই হয়!

Advertisement

অনুষ্কার প্রথম টুইট

কিন্তু, কিছুক্ষণের মধ্যেই টনক নড়ল তাঁর। সোশ্যাল মিডিয়ায় যখন তুমুল ঝড় উঠল নায়িকার অজ্ঞানতা নিয়ে, তখন সে দিকে না তাকিয়ে উপায় কী!

অবশ্য, ভুলটা জানার পর সেটা শুধরে নিতে খুব একটা সময় নেননি অনুষ্কা। সবার প্রথমে ঝড়ের বেগে টুইট-টা মুছে দিয়েছেন। এবং শুধরে নিয়ে নতুন করে টুইট করেছেন।

অনুষ্কার দ্বিতীয় টুইট

এ বার কী লিখলেন তিনি?

লিখেছেন, “এপিজে আব্দুল কালামের প্রয়াণের খবরটা পেয়ে খুবই খারাপ লাগছে। অনুপ্রেরণাদায়ক এ হেন প্রজ্ঞার অকালমৃত্যু রীতিমতো অপূরণীয় এক ক্ষতি। তাঁর আত্মা শান্তি পাক!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন