Entertainment News

বিরাটের অনুপস্থিতিতে কার সঙ্গে ছুটি কাটালেন অনুষ্কা?

সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নিমেষে এই ছবি নজর কেড়েছে নেটিজেনদের। অনেকের মত, ডিউডের এক্সপ্রেশন এমন যেন, রীতিমতো গল্প করছে অনুষ্কার সঙ্গে!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০১৮ ১৮:৫৩
Share:

অনুষ্কা শর্মা। ছবি: অনুষ্কার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

ছুটির দিনে আপনি কী করেন? ছবি দেখতে যান? নাকি আত্মীয়-বন্ধুদের সঙ্গে আড্ডা? অনুষ্কা শর্মার ছুটি কাটানোর গল্প জানলে আপনি অবাক হতে পারেন!

Advertisement

বিয়ে-রিসেপশনের পর স্বামী, ভারত অধিনায়ক বিরাট কোহালির সঙ্গে দক্ষিণ আফ্রিকাতে গিয়েছিলেন অনুষ্কা। ভারত-প্রোটিয়া প্রথম টেস্টের প্রথম দিন মাঠেও গিয়েছিলেন। বিরাট এখন রয়েছেন জোহানেসবার্গে। চলছে ভারত-দক্ষিণ আফ্রিকা তৃতীয় টেস্ট।

দক্ষিণ আফ্রিকা থেকে ফিরেই কাজ শুরু করেছেন অনুষ্কা। চলছে শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’র শুটিং। পাইপলাইনে রয়েছে, নিজের প্রযোজনার ‘পরি’ এবং বরুণ ধবনের সঙ্গে ‘সুই ধাগা’ ছবির কাজ। টানা কাজের মধ্যেই এক দিন ব্রেক নিয়েছিলেন অভিনেত্রী। বুধবার ছিল সেই ‘অফ ডে’।

Advertisement

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

আর সেই ‘অফ ডে’টাই একটু অন্য ভাবে কাটালেন নায়িকা। ছুটির দিনটি ‘ডুড’-এর সঙ্গে কাটিয়েছেন নায়িকা। ভাবছেন তো যে, এই ‘ডুড’ কে?অনুষ্কার পোষ্যের নাম ‘ডুড’— সাদা রঙের ল্যাব্রাডর। ২০১৭ সালে অনুষ্কা পিপল ফর দ্য এথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিম্যালস (পেটা) পুরস্কার পেয়েছেন। বুধবার ইনস্টাগ্রামে এই ছবিটি পোস্ট করে অনুষ্কা লিখেছেন, ‘গেস করুন ছুটির দিনে কে আমার সঙ্গে সময় কাটাল।’

সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নিমেষে এই ছবি নজর কেড়েছে নেটিজেনদের। অনেকের মত, ডিউডের এক্সপ্রেশন এমন যেন, রীতিমতো গল্প করছে অনুষ্কার সঙ্গে!

আরও পড়ুন, এনগেজমেন্ট হয়ে গেল প্রিন্সের, কার সঙ্গে জানেন?

আরও পড়ুন, চতুর্থ সন্তানের ‘আকাঙ্ক্ষা’ শাহরুখের?

এই ছবি শেয়ার হতেই কমেন্ট ও লাইকের বন্যায় ভেসে গিয়েছে অনুষ্কার ইনস্টা ওয়াল। এক কথায় ছবি ভাইরাল!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন