Anushka Sharma

Anushka Sharma: পান্তা ভাতে পেঁয়াজ খাচ্ছেন অনুষ্কা, ‘ঝুলন’ হয়ে মাঠে নামতে হবে যে!

সোমবার দুপুরে নিজের ইনস্টাগ্রামে পান্তাভাতে পেঁয়াজ, কাঁচা লঙ্কা ফেলে খাওয়ার ছবি পোস্ট করেছেন অনুষ্কা। ঝুলন গোস্বামীর জীবনীচিত্রে অভিনয়ের আগে যে মনেপ্রাণে বাঙালি হয়ে উঠছেন বলিউড অভিনেত্রী!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২২ ১৮:৫৪
Share:

অনু্ষ্কা শর্মা

যা গরম পড়েছে, একটু পান্তাভাতে পেঁয়াজ না খেলেই নয়! সঙ্গে কাঁচা লংকা, বেগুনভাজা, আলুভর্তা কিংবা কুমড়োর ছক্কা হলে তো আর কথাই নেই। যে কোনও বাঙালির কাছেই এ সমস্ত পদ যে স্বর্গীয় তা বলে বোঝাতে হয় না। তাই বলে ক্রিকেটার বিরাট কোহলির ঘরণী অনুষ্কা শর্মা? হ্যাঁ। ঝুলন গোস্বামীর বায়োপিকে অভিনয় করার আগে যে মনেপ্রাণে বাঙালি হয়ে উঠছেন বলিউড অভিনেত্রী।

মেয়ে ভামিকা একটু বড় হতেই কাজে লেগে পড়েছেন অনুষ্কা। 'চাকদহ এক্সপ্রেস'-এ ভারতীয় মহিলা ফাস্ট বোলার ঝুলন গোস্বামীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। ছবির শ্যুটিং হবে বিশ্বের ৪টি শীর্ষ স্থানীয় স্টেডিয়ামে। একে একে সেখানে দৌড়ে ঘাম ঝরাবেন 'জিরো'র নায়িকা। তার আগে পান্তা ভাত খেয়ে জোর ফেরাচ্ছেন।

Advertisement

সোমবার দুপুরে নিজের ইনস্টাগ্রামে পান্তাভাতে পেঁয়াজ, কাঁচালঙ্কা ফেলে খাওয়ার ছবি পোস্ট করলেন অনুষ্কা। খেতে যে তাঁর দারুন লাগছিল তা ছবির ওপরে ইমোজি দিয়ে বুঝিয়ে দিলেন। সে নিয়ে মন্তব্য, ভালোবাসার
বন্যা বয়ে গেল। অভিনেত্রীকে আটপৌরে বাঙালি খাবার খেতে দেখে ভক্তরা বেজায় খুশি।

ঝুলনের চরিত্রে নিজেকে খাপ খাওয়ানো অনুষ্কার কাছেও বড় চ্যালেঞ্জ। নদিয়ার চাকদহের নিম্নবিত্ত পরিবারের মেয়ে ঝুলন। অভাব, ক্রীড়াজগতে হরেক বাধার সঙ্গে সঙ্গে লড়াই করেই ভারতীয় মহিলা ক্রিকেট দলে জায়গা করে নিয়েছিলেন। ফাস্ট বোলিংয়ে দুরন্ত সাফল্যের পর দলের অধিনায়ক। ঝুলনের জয়যাত্রা রীতিমতো অনুপ্রেরণা জোগায়।

Advertisement

তাই মাঠে নেমে, ঘাম ঝরিয়ে, বল হাতে নিজেকে ঝুলনের চরিত্রের মানানসই করে তুলতে চাইছেন ‘সুলতান’-এর নায়িকা। এর আগে শেষ বার ‘জিরো’ ছবিতে শাহরুখ খান এবং ক্যাটরিনা কইফের সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন