anushka sharma

Anushka Sharma: সুস্থ থাকতে সকালে কী কী খান অনুষ্কা? জানালেন অভিনেত্রী নিজেই

স্বাস্থ্যকর এবং সুস্বাসু খাবার দিয়েই দিন শুরু করেন  বিরাট-পত্নী। বিরাটের সঙ্গে প্রাতরাশ করার ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২১ ২০:০৮
Share:

অনুষ্কা শর্মা।

মেয়ে ভামিকাকে নিয়ে বিরাট কোহলীর সঙ্গে ইংল্যান্ডে রয়েছেন অনুষ্কা শর্মা। সেখান থেকেই নানা মুহূর্তের ছবি এবং ভিডিয়ো পোস্ট করছেন তিনি। মঙ্গলবার ইনস্টাগ্রামের স্টোরিতে প্রাতরাশের ছবি দিলেন অভিনেত্রী।

নানা ধরনের ফলের সঙ্গে বাদাম দিয়ে প্রাতরাশ সেরেছেন অভিনেত্রী। তার পরের স্টোরিতেই প্যান কেকের ছবি দিয়েছেন অভিনেত্রী। অর্থাৎ স্বাস্থ্যকর এবং সুস্বাদু খাবার দিয়েই দিন শুরু করেন বিরাট-পত্নী। দিন কয়েক আগেই বিরাটের সঙ্গে প্রাতরাশ করার ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী।

Advertisement

অনুষ্কা শর্মার ইনস্টাগ্রাম স্টোরি।

চলতি বছরের জানুয়ারি মাসে বিরাট-অনুষ্কার পরিবারে এসেছে তাঁদের কন্যা সন্তান ভামিকা। পাপারাৎজিদের ক্যামেরার ঝলকানি থেকে তাকে আড়ালে রেখেছেন তারকা দম্পতি। তবে খুব শীঘ্রই আবার ক্যামেরার সামনে দাঁড়াবেন অনুষ্কা। শুরু করবেন ছবির শ্যুটিং। ঝুলন গোস্বামীর জীবনীচিত্র তৈরি করা হবে। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়কের চরিত্রে দেখা যাবে অনুষ্কাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন