Entertainment News

বিয়ের পর এঁদের ধন্যবাদ জানালেন অনুষ্কা!

আপাতত হানিমুনে ব্যস্ত বিরুষ্কা। আর ক’দিন পরই দেশে ফিরবেন দম্পতি। ২২ ডিসেম্বর দিল্লি এবং ২৬ ডিসেম্বর মুম্বইতে রিসেপশন রয়েছে তাঁদের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০১৭ ১৭:১২
Share:

অনুষ্কা শর্মা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

ইতালির তাস্কানিকে স্বপ্নের বিয়ে সেরেছেন বিরাট কোহালি ও অনুষ্কা শর্মা। তাঁদের বিয়ের ছবি মন জয় করেছে বহু মানুষের। তাঁদের হানিমুনের ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

বলিউড এবং ক্রিকেটের দুই প্রিয় তারকার এমন আনন্দের সময় তাঁদের শুভেচ্ছা জানাতে ভোলেননি ফ্যানেরা। তবে সরাসরি ভক্তদের জন্য এখনও কোনও মেসেজ না দিলেও, বেশ কয়েকজন মানুষকে আলাদা আলাদা করে ধন্যবাদ জানিয়েছেন নবদম্পতি।

তালিকায় রয়েছে তাঁদের ওয়েডিং প্ল্যানার ‘শাদি স্কোয়াড’-এর নাম। অনুষ্কা ইনস্টাগ্রামে এই ছবি শেয়ার করে লিখেছেন, ‘এই মানুষগুলির জন্যই আমাদের বিয়েটা সুন্দরের থেকেও বেশি সুন্দর, শান্তিপূর্ণ এবং চিরকাল মনে রাখার মতো হল, আমাদের ওয়েডিং প্ল্যানার শাদি স্কোয়াড’। পাল্টা বিরুষ্কার ওয়েডিং ডিজাইনার দেবীকা নায়ায়ণও ফেসবুকে অনুষ্কাদের ধন্যবাদ জানিয়েছেন।

Advertisement

বিরাট ও অনুষ্কার বিয়ের এই ভাইরাল ছবিটি পোস্ট করেছেন দেবীকা। জানিয়েছেন, প্রায় এক বছর ধরে বিরুষ্কার বিয়ের প্ল্যান করেছেন তাঁরা। কিন্তু ঘুণাক্ষরেও কাউকে জানতে দেননি।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

দেবীকার স্বামী জোসেফ রাধিকই বিরুষ্কার বিয়ের ফোটোগ্রাফার। ভাইরাল হওয়া এই ছবিগুলি জোসেফের ক্যামেরার লেন্সেই বন্দি। নবদম্পতি জোসেফকেও ধন্যবাদ জানাতে ভোলেননি।

আরও পড়ুন, কী ভাবে বিরুষ্কার বিয়ে সেলিব্রেট করল বিভিন্ন ব্র্যান্ড?

আরও পড়ুন, হনিমুনে কোথায় গেলেন বিরুষ্কা? দেখুন ছবি

অন্যদিকে, পুরীর বিচে অনুষ্কা-বিরাটের স্যান্ডআর্ট তৈরি করেছেন শিল্পী সুদর্শন পট্টনায়ক। টুইট করে সেই ছবি শেয়ারও করেছেন। এমন উপহার পেয়ে স্বাভাবিক ভাবেই আপ্লুত বিরুষ্কা। বিরাট ও নিজের তরফে সুদর্শনকে ধন্যবাদ জানিয়ে পাল্টা টুইট করেছেন অনুষ্কা।

🙏🏼

আপাতত হানিমুনে ব্যস্ত বিরুষ্কা। আর ক’দিন পরই দেশে ফিরবেন দম্পতি। ২২ ডিসেম্বর দিল্লি এবং ২৬ ডিসেম্বর মুম্বইতে রিসেপশন রয়েছে তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন