Entertainment News

কেপটাউনের রাস্তায় নাচলেন অনুষ্কা, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ভাইরাল হল অনুষ্কার নাচ। আপাতত বিরাট কোহালির সঙ্গে দক্ষিণ আফ্রিকায় রয়েছেন অনুষ্কা। আর সেখানেই ফুটপাথে সাধারণ মানুষের সঙ্গে হঠাত্ই নেচে উঠলেন নায়িকা। দক্ষিণ আফ্রিকার নাগরিকদের শিখিয়ে দিলেন কিছু ভারতীয় স্টেপও!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০১৮ ১৫:০৭
Share:

অনুষ্কা শর্মা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

কী ভাবে লাইমলাইটে থাকতে হয়, তা তো তাঁর নতুন করে শেখার কিছু নেই। তবে এই মুহূর্তে লাইমলাইটে সচেতন ভাবে না থাকতে চাইলেও, তাঁর কার্যকলাপ মুহূর্তে ভাইরাল হয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তিনি অনুষ্কা শর্মা

Advertisement

এ বার ভাইরাল হল অনুষ্কার নাচ। আপাতত বিরাট কোহালির সঙ্গে দক্ষিণ আফ্রিকায় রয়েছেন অনুষ্কা। আর সেখানেই ফুটপাথে সাধারণ মানুষের সঙ্গে হঠাত্ই নেচে উঠলেন নায়িকা। দক্ষিণ আফ্রিকার নাগরিকদের শিখিয়ে দিলেন কিছু ভারতীয় স্টেপও!

ইতালির তাস্কানিকে গত ১১ ডিসেম্বর স্বপ্নের বিয়ে সেরেছেন বিরাট কোহালি ও অনুষ্কা শর্মা। এর পর ভারতে ফিরে দু’টি জমকালো রিসেপশন পার্টি দিয়েছেন দিল্লি ও মুম্বইতে।

Advertisement

আরও পড়ুন, পকেটমারের পাল্লায় সায়নী?

প্রেম পর্বের শুরু থেকেই সম্পর্ক নিয়ে মুখচোরা অনুষ্কা। তবে বিরাট বরাবরই খুল্লমখুল্লা। তা সে সেঞ্চুরি করে প্যাভিলিয়নে দাঁড়িয়ে থাকা অনুষ্কাকে ফ্লাইং কিস ছোড়া হোক, কিংবা হানিমুনে গিয়ে ছবি পোস্ট করে তার ক্যাপশনে লেখা, ‘এক এবং অদ্বিতীয়’। দক্ষিণ আফ্রিকার রাস্তায় আগেই ভাংরা নেচেছেন তিনি। এ বার কেপটাউনের রাস্তায় নাচলেন অনুষ্কাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন