ছুটির ফাঁদে বিরুষ্কা

ছুটিতে চললেন অনুষ্কা শর্মা! সঙ্গে থাকছেন কে? সবার সন্দেহ বিরাট কোহলির দিকেই। নজরদারির হিসেব বলছে, যেখানে যান জুটির এক জন, অন্য জনও তাঁর টানে হাজির হন সেখানে। এ বারেই বা তার ব্যতিক্রম হয় কেন!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ০১ জুলাই ২০১৫ ১৬:৩৫
Share:

ছুটিতে চললেন অনুষ্কা শর্মা! সঙ্গে থাকছেন কে?

Advertisement

সবার সন্দেহ বিরাট কোহলির দিকেই। নজরদারির হিসেব বলছে, যেখানে যান জুটির এক জন, অন্য জনও তাঁর টানে হাজির হন সেখানে। এ বারেই বা তার ব্যতিক্রম হয় কেন!

তবে, অনুষ্কা শর্মার এই হঠাৎ ছুটিকে কিন্তু মোটেও সহজ ভাবে নিতে পারছেন না কেউ। প্রশ্ন ঘুরপাক খাচ্ছে বাতাসে, খামোখা কেরিয়ারের ব্যস্ততম মুহূর্তে টানা এক মাসের ছুটি কেন নিচ্ছেন নায়িকা? আসলে, এর আগে তো এ ভাবেই ছুটি কাটাতে গিয়ে সবার চোখের আড়ালে বিয়ে সেরে ফেলেছিলেন রানি মুখোপাধ্যায়। কাউকে আগাম কিচ্ছুটি জানতে দেননি। সেই জন্যই অনুষ্কার ছুটি নিয়ে এই মুহূর্তে এত কানাকানি!

Advertisement

অনুষ্কার কাছের এক মানুষ অবশ্য জানাচ্ছেন কারণটা। তাঁর কথা ধরলে, এই মুহূর্তে সাফল্য আর তার সঙ্গে জড়িয়ে থাকা কাজের চাপ থেকে একটুখানি আড়াল খুঁজছেন নায়িকা। এর আগে ঠিক পর পর তিন তিনটে ছবি মুক্তি পেয়েছে তাঁর। কাজেই, এ বার একটা ছুটিতে তো যেতেই পারেন মেয়ে। কে বলতে পারে, ‘দিল ধড়কনে দো’ ছবির ছুটি কাটানোর গল্পই হয়ত উসকে দিয়েছে মেয়ের ছুটির পরিকল্পনাকে!

তা, অনুষ্কা না-হয় গেলেন ছুটিতে। বিরাট যে সেখানে যাচ্ছেনই, তার নিশ্চয়তা কী?

ওটা নেহাতই সহজ অঙ্কের হিসেব! বিরাট কোহলিও আপাতত কিছুটা ছাড় পেয়েছেন তাঁর কাজ থেকে। ভারতীয় ক্রিকেট দলের জিম্বাবোয়ে যাত্রা থেকে নিজেকে সরিয়ে রেখেছেন তিনি। এর পরেও কি দুই আর দুইয়ে চার হয় না? তার পরে আর কী বা বলার থাকতে পারে!

বলা বাকি শুধু একটা কথাই— ছুটিতে কোথায় চললেন মেয়ে?

সে কথা কাউকে জানাচ্ছেন না অনুষ্কা। মনে কেবল ভয়— পাছে, বেয়াড়া নজরদারিতে ছুটিটা নষ্ট হয়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন