Aparajita Adhya

Aparajita Adhya: এই বৃষ্টি বাড়িতে থাকতে দেয় না, এটাই কি প্রেম? প্রশ্ন অভিনেত্রী অপরাজিতার

সপ্তাহান্তের দ্বিতীয় দিনে অপরাজিতার ক্ষোভ উধাও। বাইরে ইলশেগুঁড়ি বৃষ্টি শুরু হতেই তিনি মনের সুখে ভিজেছেন।

Advertisement
শেষ আপডেট: ১৯ জুন ২০২১ ২১:১৪
Share:

অপরাজিতা আঢ্য।

না, বৃষ্টি নিয়ে আর কোনও ক্ষোভ নেই অপরাজিতা আঢ্য-র মনে। দিন ২ আগেই তাঁর বসবাসের এলাকা বেহালা, পর্নোশ্রী জলমগ্ন হতেই ব্যঙ্গ ঝরেছিল তাঁর কথায়। নিজের এলাকার ভিডিয়ো তুলে ভাগ করে নিয়েছিলেন নেটমাধ্যমে। সেখানে দেখা গিয়েছিল, হাঁটু জলের মধ্যে দিয়েই যাতায়াত করতে বাধ্য হচ্ছেন এলাকাবাসী। একই ভাবে হচ্ছে যান চলাচল। সেই দৃশ্য দেখিয়ে মন্তব্য বিভাগে তিনি জানিয়েছিলেন, ‘আমাদের বেহালা-পর্নোশ্রী গত কাল থেকে ভেনিস হয়ে গিয়েছে। আর যাঁরা ভোটের সময় মানুষের কাজ করার জন্য পাগল হয়ে যাচ্ছিলেন তাঁরা সবাই ভ্যানিশ হয়ে গিয়েছেন। কী মজা, আমরা এখন ভেনিস-এ আছি’!

Advertisement

সপ্তাহান্তের দ্বিতীয় দিনে অপরাজিতার সেই ক্ষোভ উধাও। বাইরে ইলশেগুঁড়ি বৃষ্টি শুরু হতেই তিনি মনের সুখে ভিজেছেন। ‘দহেক’ ছবির জনপ্রিয় গান ‘শাওন বরসে তরসে দিল’ ছবির পটভূমিকায় ব্যবহার করে তাঁর মনের কথা বোঝাতে চেয়েছেন। এই বৃষ্টি ঘর ছেড়ে বাইরে নিয়ে যায়, এটাই কি প্রেম? প্রশ্ন রেখেছেন তিনি। গানের আমেজে নিজেকে মিশিয়ে নিতে অভিনেত্রী নিজেকে সাজিয়েছেন নরম গোলাপি রঙের লম্বা ড্রেসে। তাঁর উচ্ছ্বল নাচের ভঙ্গিতে আপ্লুত ১০ হাজারেরও বেশি নেটাগরিক। অনেকেই আজও তাঁকে ভালবাসেন জনপ্রিয় ধারাবাহিক ‘জলনূপুর’-এর ‘পরী’ হিসেবে। প্রশংসার সঙ্গে সঙ্গে সেই কথাও অভিনেত্রীকে মনে করিয়ে দিয়েছেন তাঁর অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন