Aparajita Adhya

Aparajita Adhya: বাবা বলে ডাকার কেউ রইল না, আফসোসে ভেঙে পড়লেন অপরাজিতা আঢ্য

বৃহস্পতিবার রাতে বিদায় নিলেন অভিনেত্রীর শ্বশুরমশাই। ঘটনার আকস্মিকতায় শোকস্তব্ধ অপরাজিতা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২১ ১২:১০
Share:

শ্বশুরমশাইকে হারালেন অপরাজিতা।

শোকের ছায়া অপরাজিতা আঢ্যের পরিবারে। বৃহস্পতিবার রাতে বিদায় নিলেন অভিনেত্রীর শ্বশুরমশাই। ঘটনার আকস্মিকতায় শোকস্তব্ধ অপরাজিতা। নেটমাধ্যমে খবর জানিয়ে ভেঙে পড়েছেন তিনি। অপরাজিতার কথায়, ‘শ্বশুরমশাই আজ আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গেলেন’। এর পরেই আফসোসে ভেঙে পড়েছেন তিনি, ‘আমার আর বাবা বলে ডাকার কেউ রইল না।’

আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী জানিয়েছেন, বাথরুমে মাথা ঠুকে গিয়ে চোট পেয়েছিলেন শ্বশুরমশাই। সেই চোট থেকেই সম্ভবত মস্তিষ্কে রক্তক্ষরণ হতে থাকে। যার কারণে মৃত্যু হয়েছে তাঁর শ্বশুরমশাইয়ের।

Advertisement

অল্প বয়সে নিজের বাবাকে হারিয়েছেন অপরাজিতা। আনন্দবাজার অনলাইনকে আগের এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, বাবার আচমকা মৃত্যুর পর তাঁর মা তাঁকে আর দাদাকে অনেক কষ্টে মানুষ করেছেন। বেশ অল্পবয়সে বিয়ে হয়ে শ্বশুরবাড়ি আসেন অভিনেত্রী। তাঁর কথায়, বাবার সেই অভাব মিটিয়ে দিয়েছিলেন তাঁর শ্বশুরমশাই। আজ সেই জায়গাও খালি হয়ে গেল তাঁর।

বছরের শুরুতেই অপরাজিতার মায়ের ফিমার বোন ভেঙে গিয়েছিল। অস্ত্রোপচারে সেই সমস্যা মিটেছে। আপাতত সুস্থ তিনি। গত বছর শাশুড়ি, ননদ সহ অভিনেত্রী ভুগেছেন করোনা সংক্রমণে। করোনার দ্বিতীয় ঢেউ শহরে আছড়ে পড়তেই অভিনেত্রী আক্রান্তদের পাশে। চিকিৎসা সংক্রান্ত যাবতীয় পরিষেবার ব্যবস্থা করে দিয়ে তিনিও লড়ছেন অতিমারির বিরুদ্ধে। তার মধ্যেই কাছের মানুষ চলে যাওয়ার ব্যথায় বিচলিত তিনি। নেটমাধ্যমে ভাগ করে নেওয়া অভিনেত্রীর মন্তব্য তেমনই বলছে। ইতিমধ্যেই তাঁকে সমবেদনা জানিয়েছেন ১৫ হাজারেরও বেশি অনুরাগী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন