Entertainment News

সলমন-য়ুলিয়ার বিয়ের খবর নিয়ে কী বললেন আরবাজ?

সলমন-য়ুলিয়ার বিয়ের গুজব নিয়ে মুখ খুললেন আরবাজ খান। গতকালই প্রকাশ্যে এসেছিল রোমানিয়ার একটি ট্যাবলয়েডের খবর। যেখানে য়ুলিকাকে ‘দোয়ামনা খান’ বলে উল্লেখ করা হয়েছে। যার অর্থ ‘রয়্যাল মিসেস খান’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ অগস্ট ২০১৬ ১৪:০৫
Share:

সলমন-য়ুলিয়ার বিয়ের গুজব নিয়ে মুখ খুললেন আরবাজ খান। গতকালই প্রকাশ্যে এসেছিল রোমানিয়ার একটি ট্যাবলয়েডের খবর। যেখানে য়ুলিকাকে ‘দোয়ামনা খান’ বলে উল্লেখ করা হয়েছে। যার অর্থ ‘রয়্যাল মিসেস খান’। ওই ম্যাগাজিনের তরফে দাবি করা হয়েছিল, রোমানিয়ায় নাকি লুকিয়ে বিয়েও করে ফেলেছেন সলমন-য়ুলিয়া। যদিও এর সপক্ষে তারা কোনও প্রমাণ দিতে পারেনি। এ নিয়ে সলমনের ভাই আরবাজকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘সলমনের প্রথম ছবিটা যে বছর মুক্তি পেল তখন থেকেই আমরা ওর বিয়ের খবর শুনে আসছি।’’ তাই ভাইজানের বিয়ের গুজব এখন আর খান পরিবারের কাছে নতুন কিছু নয়।

Advertisement

খবরটা প্রকাশ্যে আসার পরই গতকাল থেকেই আলোড়ন শুরু হয়েছে বলি টাউনে। অনেকে বলছেন, য়ুলিয়া প্রথম সারির রোমানিয়ান মডেল। তাই তাঁর সম্পর্কে রোমানিয়ান মিডিয়ার কাছে কিছু এক্সক্লুসিভ খবর থাকতেই পারে। তবে একেবারে বিয়ে! ‘রয়্যাল মিসেস খান’— বলে তাঁকে সম্বোধন করার আগে কোনও একটা প্রমাণ তো চাই। আবার একটা মহলের মতে, বলি ট্রেন্ড মেনেই মিডিয়ার নজরদারি থেকে বাঁচতে হয়তো সত্যিই রোমানিয়ায় গিয়ে বিয়ে করেছেন সলমন!

আরও পড়ুন, মধ্যরাতে মুম্বইয়ের রাস্তায় অভিষেক-ঐশ্বর্যা!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন