bipasha basu

Bipasha Basu-Karan Singh Grover: প্রথম সন্তানের অপেক্ষায় কর্ণ-বিপাশা? মা হবেন বঙ্গতনয়া?

বিপাশার কথায় জানা যায়, তাঁর বাবা হিরক বসু এবং মা মমতা বসু মেয়ের বিয়ে দিতে চাননি কর্ণের সঙ্গে। দুশ্চিন্তায় ছিলেন তাঁরা। এক সাক্ষাৎকারে বিপাশা বলেন, ‘‘কর্ণের আগের দু’টি বিয়ে সফল নয়। সেই কথা বারবার আমার বাবা-মায়ের মাথায় ঘুরত। তাঁরা ভাবতেন, আমার সঙ্গেও কর্ণের সম্পর্ক টিকবে না।’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২২ ১৪:২০
Share:

তারকা দম্পতি কর্ণ-বিপাশা

ছ’বছরের দাম্পত্যে নতুন রং? দুই থেকে তিন হবেন বিপাশা বসু এবং তাঁর স্বামী কর্ণ সিংহ গ্রোভার? টিনসেল নগরীতে গুঞ্জন শোনা যাচ্ছে, বঙ্গতনয়া নাকি অন্তঃসত্ত্বা। বিপাশা-কর্ণকে ইতিমধ্যেই শুভেচ্ছা জানাতে শুরু করেছেন অনুরাগীরা। তবে কি মা হবেন বলি তারকা? সুখবর এসেই গেল?

সম্প্রতি ‘রেস’-এর নায়িকা এবং ‘দিল মিল গ্যায়ে’-র ‘ডক্টর আরমান’ তাঁদের পরিবারের সঙ্গে নৈশভোজে গিয়েছিলেন রেস্তরাঁয়। সেখানেই ভিড় জমান পাপারাৎজির দল। ভিডিয়োয় দেখা যায়, বিপাশা নীল রঙের ঢিলেঢালা পোশাক পরে গাড়িতে থেকে নামছেন। নায়িকার পোশাকের কায়দা দেখে অনুরাগীদের ধারণা, বিপাশা অন্তঃসত্ত্বা। কেউ কেউ আবার তারকা-দম্পতিকে শুভেচ্ছাও জানিয়ে দিয়েছেন।

Advertisement

কিন্তু সর্বভারতীয় এক সংবাদমাধ্যম বলিপাড়ার সূত্রে খবর বার করেছেন, বিপাশা অন্তঃসত্ত্বা নন। সূত্রের কথায় জানা গেল, বিপাশা যদি অন্তঃসত্ত্বা হন, তবে সে কথা লুকিয়ে রাখবেন না তিনি। নিজেই সে খবর সকলের কাছে পৌঁছে দেবেন।

২০২০ সালেও একই ভাবে গুজব রটে। সে সময়েও নায়িকাকে ঢিলেঢালা পোশাকে দেখে অনেকে ভেবেছিলেন, কর্ণ-বিপাশা অভিভাবক হতে চলেছেন। কিন্তু সমস্ত জল্পনা উড়িয়ে বিপাশা বলেছিলেন, ‘‘মা হওয়ার অনুভূতি অতুলনীয়। যে দিন হব, সকলকে জানিয়ে দেব।’’

Advertisement

‘অ্যালোন’ ছবিতে বিপাশার সঙ্গে জুটি বেঁধে অভিনয় কর্ণের। সেখানেই আলাপ ‘রেস’-এর নায়িকার সঙ্গে। তার পর প্রেম। ২০১৬-এ বিয়ে কর্ণ-বিপাশার।

বিপাশার কথায় জানা যায়, তাঁর বাবা হিরক বসু এবং মা মমতা বসু মেয়ের বিয়ে দিতে চাননি কর্ণের সঙ্গে। দুশ্চিন্তায় ছিলেন তাঁরা। এক সাক্ষাৎকারে বিপাশা বলেন, ‘‘কর্ণের আগের দু’টি বিয়ে সফল নয়। সেই কথা বারবার আমার বাবা-মায়ের মাথায় ঘুরত। তাঁরা ভাবতেন, আমার সঙ্গেও কর্ণের সম্পর্ক টিকবে না।’’ কিন্তু বাবা-মাকে তিনি বুঝিয়েছেন যে প্রেমের সম্পর্কের সঙ্গে বিয়ের কোনও পার্থক্য নেই। বিপাশাও নিজে একাধিক সম্পর্কে জড়িয়েছেন। একই ভাবে কর্ণও। পার্থক্য শুধু একটিই। কর্ণ আইনি কাগজে সই করেছেন। মেয়ের সঙ্গে বহু আলোচনার পরে তাঁরা বিয়েতে মত দেন। এখন নাকি বিপাশার বাবা এবং কর্ণ একে অপরের খুব ভাল বন্ধু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন