Trp Rating Chart

TRP Rating: টেলিভিশনের ‘টিআরপি’ রেটিং-এ ধস, নেপথ্যে অনুব্রতর গরু পাচার-কাণ্ড?

ফল প্রকাশ্যে। এক ধাক্কায় কমল সব ধারাবাহিকের নম্বর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ১৭:২৩
Share:

কমছে সব ধারাবাহিকের টিআরপি

বৃহস্পতিবার মানেই ফল বেরোনোর দিন। সারা সপ্তাহের ফল হাতে গরম পাওয়ার অপেক্ষায় থাকেন সবাই। কে প্রথম হল, আর কেই-বা দ্বিতীয়! এসে গেল ফলাফল। আগের সপ্তাহের তুলনায় সবারই অনেকটা করে নম্বর কমেছে। কিন্তু তার পরেও প্রথমে ‘মিঠাই’। এই সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৮.৩। মিঠাই-সিড তো আছেই। সঙ্গে এ সপ্তাহের উপরি হল রুদ্র-নীপার রসায়ন।

Advertisement

কিন্তু কোনও ভাবেই মন জয় করতে পারছে না ঋদ্ধি-খড়ি। এত কিছুর পর আগের সপ্তাহের থেকে অনেকটাই পিছিয়ে পড়ল ‘গাঁটছড়া’। এই সপ্তাহে চতুর্থ স্থানে নেমে এসেছে টিম গাঁটছড়া। তাদের প্রাপ্ত নম্বর ৭.৪। দু’নম্বরে উঠে এসেছে ‘গৌরী এল’। তারা পেয়েছে ৭.৯। আর তৃতীয় স্থানে ‘আলতা ফড়িং’। গত সপ্তাহ এবং এই সপ্তাহেও একই নম্বর পেয়েছে তারা। তাদের প্রাপ্ত নম্বর ৭.৫। ৭.১ পেয়ে পঞ্চম স্থানে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। এক ধাক্কায় অনেকটাই কমেছে লক্ষ্মী কাকিমার নম্বর। দুই চ্যানেলেই যেন নেমেছে ধস। রাজনৈতিক ঘটনাপ্রবাহের যে টানটান উত্তেজনা চলেছে সারা সপ্তাহ ধরে, তারই কি প্রভাব এই টিআরপি? উঠছে প্রশ্ন।

বাকিরা কে কোথায়? জানতে চোখ রাখুন রেটিং চার্টে—

Advertisement

এক ধাক্কায় অনেকটাই কমেছে লক্ষ্মী কাকিমার নম্বর। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন