Entertainment News

সলমনের ‘টিউবলাইট’-এ গাইবেন অরিজিত?

সলমন খানের সঙ্গে প্রকাশ্যে ঝামেলায় জড়িয়েছিলেন তিনি। প্রকাশ্যে খোলা চিঠি দিয়ে ভাইজানের কাছে ক্ষমাও চেয়েছিলেন। কিন্তু তবুও সলমনের লিপে তাঁর গান বাদ যায় ‘সুলতান’ থেকে। এর পর সলমনের লিপে অরিজিত সিংহ আদৌ আর কোনও দিন গান গাইতে পারবেন কি না, বড়সড় প্রশ্ন তৈরি হয় তা নিয়েই। কিন্তু সেই সমস্যা নাকি কেটে গিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৬ ১৭:২৯
Share:

সলমন খানের সঙ্গে প্রকাশ্যে ঝামেলায় জড়িয়েছিলেন তিনি। প্রকাশ্যে খোলা চিঠি দিয়ে ভাইজানের কাছে ক্ষমাও চেয়েছিলেন। কিন্তু তবুও সলমনের লিপে তাঁর গান বাদ যায় ‘সুলতান’ থেকে। এর পর সলমনের লিপে অরিজিত সিংহ আদৌ আর কোনও দিন গান গাইতে পারবেন কি না, বড়সড় প্রশ্ন তৈরি হয় তা নিয়েই। কিন্তু সেই সমস্যা নাকি কেটে গিয়েছে। কবীর খানের ‘টিউবলাইট’-এ সলমনের লিপে নাকি গান গাইবেন অরিজিত।

Advertisement

অরিজিতের কথায়, ‘‘টিউবলাইটে আমি গান গাইছি। তবে এর পরে কী হবে আমি জানি না। সেটা পুরোটাই সলমনের ওপর নির্ভর করছে। তবে আমি গান গাইবই। কেউ আমার গান থামাতে পারবে না।’’

ঘটনার সূত্রপাত বেশ কিছুদিন আগে। একটি অ্যাওয়ার্ড ফাংশনে সলমনের মনে হয়েছিল অরিজিত তাঁকে ইগনোর করেছেন। সে জন্য ‘সুলতান’-এ গান গাওয়া থেকে বাদও পড়েন তিনি। তার পর চিঠি লিখে ভাইজানের কাছে ক্ষমাও চান অরিজিত। উত্তরে পাল্টা সল্লু বলেন, ‘কে অরিজিত?’ এর পর কি সলমনের সঙ্গে তাঁর যোগাযোগ হয়েছিল?

Advertisement

অরিজিত বললেন, ‘‘আমি সলমনের সঙ্গে দেখা করার সুযোগ পাইনি। সুযোগ পেলে অবশ্যই কথা বলব। তবে আমার মনে হয় না, এ সব ব্যাপার সলমন সিরিয়াসলি নেবেন।’’ এখনও ‘সুলতান’ থেকে বাদ পড়ার কথা ভাবলে কষ্ট হয় তাঁর। কিন্তু সেটা মনে না রেখে আরও ভাল গান গাওয়ার দিকেই নজর দিয়েছেন অরিজিত।

এ বার সব কিছুই নির্ভর করছে সলমনের উপর। ‘টিউবলাইট’য়ে অরিজিতের পরিণতিও ‘সুলতান’য়ের মতো হয় কি না তাই এখন দেখার।

আরও পড়ুন

সলমনের কাছে ক্ষমা চেয়ে কী লিখেছিলেন অরিজিৎ সিংহ?

অরিজিতের সঙ্গে দেখা করবেন না সলমন, তবে বাদ যাবে না গান!

সলমনের রোষে ‘সুলতান’ থেকে বাদ অরিজিত্!

অরিজিত্ সিংহ... সেটা আবার কে!

তবে কি অরিজিতকে ক্ষমা করে দিলেন সলমন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন