Arya Banerjee

মধু-ওয়াইন যোগে সুরাপান, পড়ে গিয়ে মৃত্যু আর্যার? প্রাথমিক অনুমান পুলিশের

হেপাটিইটিস-বি রোগে আক্রান্ত হয়েছিলেন। কিডনি-র সমস্যাও ছিল তাঁর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২০ ১৭:৪৯
Share:

আর্যা ভট্টাচার্য। ফাইল চিত্র।

পড়ে গিয়েই কি মৃত্যু হয়েছে অভিনেত্রী আর্যা বন্দ্যোপাধ্যায়ের? ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে অন্তত তেমনই ইঙ্গিত মিলেছে। ঘর থেকে উদ্ধার হয়েছে ওয়াইন-এর বোতল, পানমশলার প্যাকেট। ওয়াইনের সঙ্গে মধু মিশিয়ে, এমনকি তার সঙ্গে ভদকা দিয়েও আর্যা মদ্যপান করতেন বলে সূত্রের খবর। মনে করা হচ্ছে, রাতে খাওয়াদাওয়ার পর মদ্যপান করে বেসামল হয়ে পড়ে যান আর্যা। তার পরই তাঁর মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে।

Advertisement

উদ্ধার হয়েছে ওষুধ, চিকিৎসা সংক্রান্ত কাগজপত্র। হেপাটিইটিস-বি রোগে আক্রান্ত হয়েছিলেন। কিডনি-র সমস্যাও ছিল। প্রাথমিক তদন্তে মৃত্যুর কারণ হিসাবে দুর্ঘটনাজনিত তত্ত্ব সামনে এলেও, অন্য দিকও খতিয়ে দেখা হচ্ছে। পরিবারের লোকজনের সঙ্গেও কথা বলে জানার চেষ্টা চলেছে, ‘লাভ সেক্স অউর ধোঁকা’-র অভিনেত্রী আর্যা মানসিক সমস্যায় ভুগছিলেন কি না।

গতকাল, শুক্রবার পরিচারিকা পুলিশকে জানিয়েছিলেন, আর্যা বাইরের লোকের সঙ্গে খুব একটা মিশতেন না। ওই দিন কলিংবেল টিপলেও কেউ দরজা খোলেনি। ফোনেও সাড়া পাওয়া যায়নি। ঘরের দরজা ভিতর থেকে বন্ধ থাকায়, এই ঘটনার সঙ্গে খুনের কোনও যোগ রয়েছে বলে মনে করছেন না তদন্তকারীরা। তবে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত চলছে।

Advertisement

আরও পড়ুন: দু’দুবার মারধর করার অভিযোগ দায়ের হয়েছিল অভিনেত্রী আর্যার বিরুদ্ধে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন