Arjun Kapoor Sister

পড়ন্ত সূর্যের আলো গায়ে মেখে কার সঙ্গে প্রেমসাগরে ডুব দিলেন অর্জুনের বোন অংশুলা?

জাহ্নবীর মতো চুপকে চুপকে নয়, বরং প্রকাশ্যে প্রেমের ঘোষণা করলেন অর্জুনের বোন অংশুলা। দাদা এবং বোনের মধ্যে কে আগে বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ০৮:২৯
Share:

প্রেমিকের বাহুলগ্না অর্জুনের বোন অংশুলা। ছবি : ইনস্টাগ্রাম।

বনি কপূরের তিন সন্তানই এই মুহূর্তে তাঁদের সম্পর্কের কারণে চর্চায় রয়েছেন। অর্জুন কপূর ও মালাইকার সম্পর্ক। জাহ্নবী কপূরের সঙ্গে শিখর পাহাড়িয়ার সম্পর্কের গুঞ্জন। এ বার জাহ্নবীর মতো চুপকে চুপকে নয়, বরং প্রকাশ্যে প্রেমের ঘোষণা করলেন অর্জুনের বোন অংশুলা। কিন্তু পাত্র কে?

Advertisement

সম্প্রতি নিজের সমাজমাধ্যমের পাতায় একটি ছবি দেন অংশুলা, সেখানেই দেখা যাচ্ছে নীল জলরাশির মাঝে স্নানপোশাকে একে অপরের বাহুডোরে আবদ্ধ তাঁরা। সূর্যের আভায় আলোকিত অংশুলা ও তাঁর প্রেমিক রোহন ঠক্কর। শোনা যাচ্ছে রোহন পেশাগত দিক থেকে সিনেমার চিত্রনাট্যকার। অংশুলার পোস্টের নীচে অনিল-কন্যা রিয়া কপূর লিখেছেন, ‘‘কিউটিস।’’ কাকিমা মহীপ কপূর লাল হার্ট ইমোজি দিয়েছেন। যদিও বোনের সঙ্গে তাঁর প্রেমিকের ছবি দেখে কোনও প্রতিক্রিয়া দেননি অর্জুন।অংশুলা রোহনের সঙ্গে একগুচ্ছ ছবি দিয়ে ক্যাপশনে লেখেন, ‘৩৬৫’, অর্থাৎ তাঁদের সম্পর্কের যে বর্ষপূর্তি হয়েছে, তারই ইঙ্গিত দিলেন বনির জ্যেষ্ঠা কন্যা।

অংশুলা এবং অর্জুন প্রযোজক বনি কপূরের আগের পক্ষের সন্তান। প্রথম স্ত্রী মোনা শৌরি কপূর ২০১২ সালে প্রয়াত হন। অর্জুন বরাবর অংশুলার খেয়াল রাখেন। অন্য দিকে, শ্রীদেবীর সঙ্গে বনির বিয়ের পর জাহ্নবী আর খুশিও ভাইবোনের দল ভারী করেছেন। অভিনয়ে আগ্রহ ছিল না অংশুলার। পোশাক-ফ্যাশনই তাঁর ভাল লাগার ক্ষেত্র। যদিও এক সময় গুগলেও চাকরি করেছেন তিনি। ভারী ওজনের জন্য বিভিন্ন সময় তির্যক মন্তব্যও শুনতে হয় অংশুলাকে। তবে সম্প্রতি বেশ কিছুটা মেদ ঝরিয়ে র‍্যাম্প মাতান অংশুলা। তবে এখন জল্পনা, অর্জুন নাকি অংশুলা, দাদা বোনের মধ্যে কে আগে বসবেন বিয়ের পিঁড়িতে?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন