Arjun Rampal

মাদক মামলায় ফের সমন পাঠানো হল অভিনেতা অর্জুন রামপালকে

গত ১০ নভেম্বর অর্জুনের বাড়িতে তল্লাশি চালিয়েছিল এনসিবি। তার পর ১৩ তারিখ অর্জুন ও গ্যাব্রিয়েলাকে তলব করা হয় দফতরে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২০ ১৯:৪৬
Share:

অর্জুন রামপাল।

ফের সমন পাঠানো হল অভিনেতা অর্জুন রামপালকে। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকে কেন্দ্রীয় সংস্থা নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) বলিউডে মাদক ব্যবহারকারী ও পাচারকারীর সন্ধানে মন দিয়েছে। একের পর এক বলি তারকার ডাক পড়েছে এনসিবি দফতরে। কাউকে কাউকে জেলবন্দিও করা হয়েছে। তালিকায় রয়েছেন অর্জুন রামপাল ও তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমিট্রিয়াডেস।

Advertisement

গত ১০ নভেম্বর অর্জুনের বাড়িতে তল্লাশি চালিয়েছিল এনসিবি। তার পর ১৩ তারিখ অর্জুন ও গ্যাব্রিয়েলাকে তলব করা হয় দফতরে। এমনকি দু’দিনের জন্য আটক হয়েছিলেন গ্যাব্রিয়েলা। সেই তদন্ত এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বুধবার এনসিবি দফতরে ডেকে পাঠানো হয়েছে অর্জুনকে।

এই যুগলের দিকে এনসিবির নজর পড়ার আরও একটি বড় কারণ, অন্য একটি মাদক মামলায় গ্রেফতার হয়েছিলেন গ্যাব্রিয়েলার ভাই অ্যাগিসিয়ালোস ডেমিট্রিয়াডেস। চরস ও অ্যালপ্রাজোল ট্যাবলেটের মতো নিষিদ্ধ মাদক পাওয়া গিয়েছিল তাঁর কাছ থেকে। জানা যায়, মুম্বইয়ের কোকেন পাচারকারী ওমেগা গডউইনের সঙ্গে তাঁর যোগাযোগ রয়েছে। জেরার সময়ে নাইজেরিয়ার নাগরিক ওমেগা নাম নিয়েছিল অ্যাগিসিয়ালোসের। এ ছাড়া অভিনেতার গাড়ির চালককে মাদক মামলায় জেলে যেতে হয়।

Advertisement

আরও পড়ুন: হাসপাতালের ঘরে নাচ! হৃদরোগে আক্রান্ত রেমোর ভিডিয়ো ভাইরাল

আরও পড়ুন: জিমে শরীরচর্চায় এত ব্যস্ত কেন তাপসী পান্নু?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন