করিনার সঙ্গে রোম্যান্স করতে চাইলেন অর্জুন!

রোম্যান্স শুরু করতে চাইলেন অর্জুন কপূর। করিনা কপূর খানের সঙ্গে। তাও আবার প্রকাশ্যে! সকাল সকাল টুইট করে রোম্যান্স শুরুর ইচ্ছা প্রকাশ করেছেন বছর তিরিশের এই বলিউডি ব্যাচেলর। বি-টাউনের মোস্ট এলিজিবল ব্যাচেলরদের অন্যতম অর্জুন করিনা কপূরের সঙ্গে রোম্যান্স শুরুর ইচ্ছা প্রকাশ করায় চমকে যেতে হচ্ছে!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০১৬ ২০:৪৪
Share:

রোম্যান্স শুরু করতে চাইলেন অর্জুন কপূর। করিনা কপূর খানের সঙ্গে। তাও আবার প্রকাশ্যে!

Advertisement

সকাল সকাল টুইট করে রোম্যান্স শুরুর ইচ্ছা প্রকাশ করেছেন বছর তিরিশের এই বলিউডি ব্যাচেলর। বি-টাউনের মোস্ট এলিজিবল ব্যাচেলরদের অন্যতম অর্জুন করিনা কপূরের সঙ্গে রোম্যান্স শুরুর ইচ্ছা প্রকাশ করায় চমকে যেতে হচ্ছে! করিনা বয়সে অর্জুনের চেয়ে বেশ খানিকটা বড়। সেফ আলি খানকে বিয়ে করে তিনি এখন হ্যাপি ম্যারেড লাইফ এনজয় করছেন। অর্জুন প্রকাশ্যে তাঁর সঙ্গে রোম্যান্স শুরু করতে চাইলেন কোন বুদ্ধিতে?

আসলে অর্জুন ওরফে কবীর রোম্যান্স জমাতে চেয়েছেন করিনা ওরফে কিয়া’র সঙ্গে। আর বালকি’র নতুন ছবি ‘কি অ্যান্ড কা’-তে অর্জুন-করিনা হিরো-হিরোইন। তাঁদের চরিত্র দু’টির নাম কবীর আর কিয়া। করিনা অর্থাৎ কিয়া খুব ব্যাস্ত এবং উচ্চাকাঙ্খী প্রফেশনাল। আর অর্জুন অর্থাৎ কবীর হাউজ হাজব্যান্ড।

Advertisement

পরিচালক বালকি’র স্ত্রী গৌরী শিন্ডে চুপিচুপি টুইটারে পোস্ট করে দিয়েছেন ‘কি অ্যান্ড কা’র ফার্স্ট লুক। পোস্টারে বেশ রোম্যান্টিক পোজেই দেখা যাচ্ছে অর্জুন-করিনাকে। সেই টুইট দেখেই পুলকিত অর্জুন। নিজের মুভির পোস্টার হঠাৎ দেখে চমকে গিয়েছেন তিনি। তার পর টুইট করে বলেছেন, ‘কিয়া আর কবীরের রোম্যান্স শুরু হয়ে যাক।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন