সেই জনপ্রিয় জুটিই আবার ফিরে আসছে, অন্য ভাবে

ছোট পরদায় তাঁরা দু’জনে একসঙ্গে অনেক কাজ করেছেন। পরমব্রত চট্টোপাধ্যায় আর অরুণিমা ঘোষ। তাঁরা বেশ জনপ্রিয় জুটি ছিলেন। সেই জুটিই আবার ফিরে আসছে। তবে এ বার একটু অন্য ভাবে। পরমব্রত পরিচালিত আগামী ছবিতে রয়েছেন অরুণিমা।

Advertisement
শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০১৭ ০৮:১০
Share:

অরুণিমা

ছোট পরদায় তাঁরা দু’জনে একসঙ্গে অনেক কাজ করেছেন। পরমব্রত চট্টোপাধ্যায় আর অরুণিমা ঘোষ। তাঁরা বেশ জনপ্রিয় জুটি ছিলেন। সেই জুটিই আবার ফিরে আসছে। তবে এ বার একটু অন্য ভাবে। পরমব্রত পরিচালিত আগামী ছবিতে রয়েছেন অরুণিমা। পুরনো সহকর্মীর সঙ্গে কাজ করতে পেরে অরুণিমা বেশ উচ্ছ্বসিত!

Advertisement

পরমব্রতর এই ছবিতেই কাজ করার কথা তনুজার। ছবির ঘোষণা অনেক দিন আগেই হয়ে গিয়েছিল। অভিনেতাদের ডেট সমস্যা এবং পরমব্রতর নিজের ব্যস্ততার কারণে অবশেষে অক্টোবর থেকে শুরু হচ্ছে ‘সোনার পাহাড়’-এর শ্যুটিং। তবে চরিত্রে বেশ কিছু রদবদল ঘটেছে। যিশু সেনগুপ্ত রয়েছেন একটি প্রধান চরিত্রে। যিশুর স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন অরুণিমা। পরমব্রত নিজেও অভিনয় করছেন ছবিতে।

অরুণিমা বলছিলেন, ‘‘পরমের সঙ্গে টেলিভিশনে অনেক কাজ করেছি। এ বার ওর নির্দেশনায় অভিনয় করব। আগে কাজ করার সময় দেখতাম, ওর মধ্যে পরিচালনা নিয়ে একটা আগ্রহ রয়েছে। নিজেও বলত ছবি নির্দেশনা করবে। পরমের আগের ছবি ‘জিও কাকা’, ‘হাওয়া বদল’ বেশ ভাল লেগেছিল।’’

Advertisement

অরুণিমা এই মুহূর্তে বেশ কয়েকটি ছবিতে কাজ করছেন। সম্প্রতি অরিন্দম শীলের সঙ্গে একটি ছবি করলেন। রঞ্জন ঘোষের ‘রং বেরঙের কড়ি’, অনিন্দ্যবিকাশ দত্তর ‘নীলাচলে কিরীটী’, সত্রাজিৎ সেনের ‘মাইকেল’-এ রয়েছেন। কমলেশ্বর মুখোপাধ্যায়ের আগামী ছবিতেও তিনি কাজ করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন