Aryan Khan

বাবার মতো অভিনয়ে কবে আসবেন? মধ্যরাতে মুম্বইয়ে নামতেই শাহরুখ-পুত্র আরিয়ানকে ভালবাসার অভ্যর্থনা

যতই মেজাজি হন, আরিয়ানকে ভালবাসেন অনেকেই। তিনি বিমানবন্দরে নামতেই উষ্ণ অভ্যর্থনা পেলেন। সবাই চান বাবা শাহরুখ খানের মতো তিনিও অভিনয়ে আসুন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ১৫:২২
Share:

আরিয়ানের হাবভাব পুরো সলমনের মতো!

কালো টিশার্টের উপর বুক খোলা চেক শার্ট। কালো মাস্কে মুখ ঢাকা। তবু ঠিক চেনা যায়। মুম্বইয়ের বিমানবন্দরে নামলেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। দুবাইয়ের এক অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন। শুক্রবার তাঁকে দেখেই ছেঁকে ধরলেন পাপারাৎজি।

Advertisement

দ্রুত ক্যামেরায় পোজ দিয়ে হেঁটে বেরিয়ে গেলেন আরিয়ান। তাঁর জীবনে এখন ব্যস্ততার শেষ নেই। অন্তর্মুখী তারকা সন্তানের মুখ অবশ্য বেশির ভাগ সময়েই ভাবলেশহীন। সম্প্রতি মাধুরী দীক্ষিতের নতুন ছবির প্রদর্শনীতে অভিনেত্রী অনন্যা পণ্ডেকে তাঁর দেখেও না দেখার ভিডিয়ো ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। তবে ভক্তদের যে সব সময় উপেক্ষা করেন, এমনটা নয়। বিমানবন্দর থেকে বেরোচ্ছিলেন যখন, এক অনুরাগীর উদ্দেশে হাত নাড়লেন আরিয়ান। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ল সমাজমাধ্যমে। মন্তব্যের বন্যা পোস্টের নীচে।

এক অনুরাগী লিখলেন, “আমাদের রাজা ফিরলেন।” আবার কেউ লিখলেন, “হাবভাব পুরো সলমন খানের মতো!” তবে প্রশংসার ভিড়ে সবচেয়ে বেশি নজর কাড়ল যে কথাটি, তা হল, “ওঁকে বলুন সবাই মিলে, যেন অভিনয়ে আসেন। বিপুল জনপ্রিয় হবেন।” অনেকেই এই মন্তব্যে সমর্থন জানিয়েছেন।

Advertisement

তবে অভিনয়ে মতি নেই আরিয়ানের। লেখক হওয়ার পথেই হেঁটেছেন তিনি। ইচ্ছে, ভবিষ্যতে পরিচালক হবেন। আপাতত চিত্রনাট্য লিখছেন বলিউডে। সংবাদ সংস্থা সূত্রের খবর, আরিয়ানের সঙ্গে সহ-চিত্রনাট্যকার হিসাবে হাত মিলিয়েছেন বিলাল সিদিক্কি। নেটফ্লিক্সের জনপ্রিয় ওয়েব সিরিজ় ‘বার্ড অফ ব্লাড’-এর সঙ্গে যুক্ত ছিলেন তিনি। সূত্রের খবর অনুযায়ী, চলতি বছরের শেষেই এই ওয়েব সিরিজ়ের শুটিং শুরু হবে।

পরিচালনায় হাত পাকাতে এর আগে মুম্বইয়ের একটি স্টুডিয়োর সেটে পরীক্ষামূলক শুটিং করেছিলেন আরিয়ান। ইতিমধ্যেই এই ওয়েব সিরিজ়ের জন্য বহু অভিনেতার অডিশন নেওয়া হয়েছে। কানাঘুষো শোনা যাচ্ছে, প্রীত কামানিকে এই সিরিজ়ে অভিনয় করতে দেখা যেতে পারে। এর আগে ‘জার্সি’ ছবিতে কাজ করেছিলেন প্রীত।

এই প্রসঙ্গে শাহরুখ এক সাক্ষাৎকারে জানান, আরিয়ান গত চার বছর ধরে লেখালিখি, পরিচালনা-সহ অন্যান্য কাজ শিখেছেন। সাউদার্ন ক্যালিফোর্নিয়া ইউনিভার্সিটিতে ফিল্ম সংক্রান্ত বিষয় নিয়ে পড়াশোনার জন্য বড় ডিগ্রিও আরিয়ানের ঝুলিতে রয়েছে বলে জানিয়েছেন শাহরুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন