Shah Rukh Khan

Shah Rukh Khan-Aryan Khan: ছবির গল্প লিখতে পারেন আরিয়ান, প্রযোজনা করবেন শাহরুখ

আরিয়ান যে ছবিটির গল্প লিখবেন, তার প্রযোজনার দায়িত্বে থাকবে শাহরুখের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২২ ২১:৪৩
Share:

আরিয়ান ছবির গল্প লিখবেন, শাহরুখ করবেন প্রযোজনা।

ক্যামেরার সামনে আসার ইচ্ছে তাঁর কখনওই ছিল না। মনের সব কল্পনাকে তুলে আনতে চেয়েছিলেন সাদা পাতায়। বুনতে চেয়েছিলেন গল্প। বাবা শাহরুখ খান সফলতম অভিনেতাদের একজন হলেও অভিনয় কখনওই টানেনি তাঁকে। আরিয়ান খানকে। মাদক-কাণ্ডের ঝড়ঝাপ্টা শেষে এ বার ইচ্ছে পূরণের পালা। কলম ধরতে চলেছেন শাহরুখ-পুত্র।

সূত্রের খবর, ওটিটি প্ল্যাটফর্ম এবং একটি ছবির জন্য গল্প লিখবেন আরিয়ান। ইতিমধ্যেই একটি ওয়েব সিরিজের গল্প লেখার নির্মাতাদের সঙ্গে তাঁর কথাবার্তা চলছে। সব ঠিক থাকলে চলতি বছরেই সিরিজটি শ্যুট শুরু হবে। আরিয়ান যে ছবিটির গল্প লিখবেন, তার প্রযোজনার দায়িত্বে থাকবে শাহরুখের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট।

Advertisement

শোনা গিয়েছিল, যশরাজ ফিল্মস এবং ধর্ম প্রোডাকশনস থেকে ছবি তৈরির প্রশিক্ষণ নিতে পারেন আরিয়ান। ইদানীং যশরাজ ফিল্মসের দফতরে আরিয়ানের ঘনঘন আনাগোনা এই গুঞ্জন আরও বাড়িয়ে তুলেছে। বলিউডের এই দুই প্রথম সারির প্রযোজনা সংস্থার কর্ণধার আদিত্য চোপড়া এবং কর্ণ জোহর শাহরুখের দীর্ঘ দিনের বন্ধু। সুতরাং বন্ধুত্বের খাতিরে যে শাহরুখ-তনয়ের পাশে থাকবেন তাঁরা, তা আর বলে দিতে হয় না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন