Entertainment News

‘বেগমজান’এ ১০ বছর পর আশা-অনু মালিক জুটি

সৃ়জিতবাবুর ‘রাজকাহিনী’তে পঞ্চমুখ হয়ে উঠেছিলেন মহেশ ভট্ট। সিদ্ধান্ত নিয়েই ফেলেন এ সিনেমার ‘হিন্দি’ রিমেক হতেই হবে। সৃজিতবাবুকেই দায়িত্ব দিলেন পরিচালনার। ১৯৪৭-এ ভারত-পাক দেশভাগের ঘটনা নিয়ে ‘রাজকাহিনী’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০১৬ ১০:০১
Share:

সৃ়জিতবাবুর ‘রাজকাহিনী’তে পঞ্চমুখ হয়ে উঠেছিলেন মহেশ ভট্ট। সিদ্ধান্ত নিয়েই ফেলেন এ সিনেমার ‘হিন্দি’ রিমেক হতেই হবে। সৃজিতবাবুকেই দায়িত্ব দিলেন পরিচালনার। ১৯৪৭-এ ভারত-পাক দেশভাগের ঘটনা নিয়ে ‘রাজকাহিনী’। ‘বেগমজান’ রাখা হল নাম। সেই মতো অভিনেতাদের নির্বাচনও করা হল। সৃ়জিতের পছন্দেই ঋতুপর্ণার চরিত্রে এলেন বিদ্যা বালন। এ সব অনেকদিনের কথা। শুটিংও শেষ হয়েছে ২০১৭র অগস্টে। এখন চলছে সিনেমার মিউজিক্যাল পর্ব।

Advertisement

‘বেগমজান’ সিনেমায় ১০ বছর পর অনু মালিকের সুরে গান গাইবেন আশা ভোঁসলে। আর এই গানে পর্দায় দেখা যাবে ‘বেগমজান’ বিদ্যা বালনকে। ‘বেগমজান’ এর অ্যালবামে সব গান গেয়েছেন সোনু নিগম, রাহাত ফাতেহ আলি খান, শ্রেয়া ঘোষাল, অনু মালিকের কন্যা আনমোল মালিক।

আরও পড়ুন, কাজলের কামব্যাক, কিন্তু কোথায়?

Advertisement

এক সাক্ষাত্কারে অনু মালিক বলেন, ‘‘আমায় কিন্তু মহেশ, মুকেশ কেউই ‘বেগমজান’-এর জন্য অফার করেননি। করেছেন সৃজিত। তাঁর রিফিউজি সিনেমার অ্যায়সা লাগতে হ্যায় গানটি পছন্দ। তাই মহেশ এবং মুকেশকে জিজ্ঞেস করেন রিফিউজিতে সুর কে দিয়েছেন। জানতে পেরে আমাকে ডাকা হয়। আমি সৃজিতের কাছে কৃতজ্ঞ।”

‘বেগমজান’এ অভিনয়ে বিদ্যা বালন ছাড়াও থাকবেন নাসিরুদ্দিন শাহ, রজত কপূর, গৌহর খান, পল্লবী শারদা, ইলা অরুণ, আশিষ বিদ্যার্থী, চাঙ্কি পান্ডে।

সব ঠিকঠাক থাকলে‘বেগমজান’ মুক্তি পেতে পারে ২০১৭-র ৬ জানুয়ারি ।

বড়দিনের বিশেষ খবর পড়তে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন