Entertainment News

মাদাম তুসোয় মোমের আশা

দিল্লির মাদাম তুসোর মিউজিয়ামে বলিউড মিউজিক জোনে রাখা হয়েছে প্রবাদপ্রতিম শিল্পী আশার মূর্তি। সেখানে রয়েছে বিখ্যাত আরও বেশ কয়েক জন সঙ্গীতজ্ঞের মোমের মূর্তিও। অনুষ্ঠানে গিয়ে নিজের মোমের মূর্তি উন্মোচন করে শিল্পী জানিয়েছেন, এটা তাঁর জীবনের একেবারে অন্য রকম অভিজ্ঞতা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০১৭ ১৭:০৮
Share:

মাদাম তুসোর মিউজিয়ামে মোমের আশা। রয়েছেন শিল্পীও। ছবি: টুইটারের সৌজন্যে।

আজও তিনি জনপ্রিয়তার তুঙ্গে। হিন্দি সিনেমার সাদা-কালো পর্দা থেকে রঙিন বলিউডের বিবর্তন। তাঁর গানের গলায় সোনালী ঝিলিক তৈরি হয়েছে হিন্দি ছবির গানে। মঙ্গলবার দিল্লির মাদাম তুসোর মিউজিয়ামে উদ্বোধন হল আশা ভোঁসলের মোমের মূর্তি। গায়িকা নিজেই টুইট করে সে কথা শেয়ার করেছেন। পোস্ট করেছেন অনুষ্ঠানের বেশ কয়েকটি ছবি এবং ভিডিও ক্লিপও।

Advertisement

আরও পড়ুন, আপকামিং মুভিজ: এক নজরে অক্টোবরের বলিউড রিলিজ

আরও পড়ুন, কঙ্গনার ‘বুড়ো কাকা’ হৃতিক!

Advertisement

দিল্লির মাদাম তুসোর মিউজিয়ামে বলিউড মিউজিক জোনে রাখা হয়েছে প্রবাদপ্রতিম শিল্পী আশার মূর্তি। সেখানে রয়েছে বিখ্যাত আরও বেশ কয়েক জন সঙ্গীতজ্ঞের মোমের মূর্তিও। অনুষ্ঠানে গিয়ে নিজের মোমের মূর্তি উন্মোচন করে শিল্পী জানিয়েছেন, এটা তাঁর জীবনের একেবারে অন্য রকম অভিজ্ঞতা। ৮৫ বছরের শিল্পী মাদাম তুসো মিউজিয়াম কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন। মিউজিয়ামে এমন নিখুঁত মোমের মূর্তি দেখে স্বাভাবিক ভাবেই আপ্লুত আশা।

’ ’

’ ’

’ ’

’ ’

লন্ডনের মাদাম তুসো মিউজিয়ামের শিল্পীরাই দীর্ঘ দিনের অধ্যবসায়ে এই মূর্তিটি তৈরি করেছেন। এর জন্য শিল্পীর সঙ্গে দেখা করে উপযুক্ত মাপজোকও করেছিলেন তাঁরা। আশা ভোঁসলের গান গাওয়ার চেনা ভঙ্গিতেই তৈরি করা হয়েছে শিল্পীর মোমের মূর্তি।

পয়লা ডিসেম্বর থেকে দর্শকদের জন্য খুলে যাবে মিউজিয়াম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন