আসিনের বিয়ে, ঘটক অক্ষয় কুমার!

‘রিল’ আর ‘রিয়েল’ যে এ ভাবে মিলে যাবে তা বোধহয় স্বপ্নেও ভাবেননি ‘গজনি’র নায়িকা আসিন। ওই ছবিতে দেশের এক প্রথম সারির মোবাইল কোম্পানির মালিক সঞ্জয় সিংহানিয়ার প্রেমে পড়েছিলেন তিনি। বাস্তবেও এক মোবাইল-কর্তাকেই বিয়ে করতে চলেছেন নায়িকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ১০ অগস্ট ২০১৫ ১৩:৪১
Share:

‘রিল’ আর ‘রিয়েল’ যে এ ভাবে মিলে যাবে তা বোধহয় স্বপ্নেও ভাবেননি ‘গজনি’র নায়িকা আসিন। ওই ছবিতে দেশের এক প্রথম সারির মোবাইল কোম্পানির মালিক সঞ্জয় সিংহানিয়ার প্রেমে পড়েছিলেন তিনি। বাস্তবেও এক মোবাইল-কর্তাকেই বিয়ে করতে চলেছেন নায়িকা। মাইক্রোম্যাক্সের প্রতিষ্ঠাতা রাহুল শর্মার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন এই বলি অভিনেত্রী। বিয়ের তারিখ এখনও পাকা না হলেও দ্রুত হাতে থাকা ছবির কাজ শেষ করছেন তিনি।

Advertisement

বছর ৩৬-এর রাহুল শর্মা দিল্লির বাসিন্দা। বছর দু’য়েক আগে রাহুলের সঙ্গে আসিনের আলাপ করিয়ে দেন অক্ষয় কুমার। তার পরই এই প্রেমের শুরু। শেষ পর্যন্ত অক্ষয়ের ঘনিষ্ঠ বন্ধু রাহুল শর্মাকেই বিয়ের করার সিদ্ধান্ত নেন আসিন। তাই এ বিয়েতে অক্ষয় ঘটকের ভূমিকা নিয়েছেন বললে অত্যুক্তি হবে না।

সম্প্রতি ‘অল ইজ ওয়েল’ ছবির কাজ শেষ করেছেন আসিন। এই শেষ। আপাতত আর বড়পর্দায় দেখা যাবে না তাঁকে। নতুন করে কোনও ছবিতে সই করছেন না। হাতে থাকা ছবির কাজ দ্রুত শেষ করে নিচ্ছেন নায়িকা। কারণ বিয়ে করে পরিবারকেই সময় দিতে চান তিনি। তাই কেরিয়ারে বড় বিরতি নিচ্ছেন অভিনেত্রী। আবার কবে ফিল্মি দুনিয়ায় ফিরবেন সে বিষয়ে এখনই কিছু জানাননি আসিন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন