suicide

মানসিক অবসাদে মুম্বইয়ে আত্মঘাতী উঠতি অভিনেত্রী

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বলিউডে অনেকদিন ধরেই বড় ব্রেক পাওয়ার চেষ্টা করছিলেন পার্ল। কিন্তু তা না মেলায় বেশ কিছু দিন ধরেই মানসিক ভাবে অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন ওই অভিনেত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩০ অগস্ট ২০১৯ ১৩:৫৪
Share:

পার্ল পঞ্জাবি।

মুম্বইয়ে অস্বাভাবিক মৃত্যু হল এক উঠতি অভিনেত্রীর। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান,বৃহস্পতিবার রাতে ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন ওই অভিনেত্রী। মৃতের নাম পার্ল পঞ্জাবি।মুম্বইয়ের লোখান্ডওয়ালার কাছে ওশিওয়ারায় একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন বছর কুড়ির পার্ল।

Advertisement

ওই ফ্ল্যাটের রক্ষী বিপিন কুমার ঠাকুরের বয়ান অনুযায়ী, বৃহস্পতিবার রাত ১২টা থেকে সাড়ে ১২টার মধ্যে ঘটনাটি ঘটে। তাঁর কথায়,“হঠাৎ একটা শব্দ হল। আমি ভাবলাম রাস্তায় হয়তো কেউ চিৎকার করছে। কী হয়েছে দেখতে দৌড়ে গেলাম রাস্তায়। ফিরে এসে শুনলাম, ফ্ল্যাটের তিনতলায় যেখানে তিনি থাকতেন সেখান থেকেই শব্দটা আসছে।”

আরও পড়ুন-বকেয়া নিয়ে জট কাটেনি, শুটিং এখনও বন্ধ দুই ধারাবাহিকের

Advertisement

আরও পড়ুন- ‘শরৎ-সুনীল-শক্তি দিনের শেষে রবীন্দ্রনাথে ফিরেছেন’

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বলিউডে অনেকদিন ধরেই বড় ব্রেক পাওয়ার চেষ্টা করছিলেন পার্ল। কিন্তু তা না মেলায় বেশ কিছু দিন ধরেই মানসিক ভাবে অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন ওই অভিনেত্রী। নিজের কেরিয়ার নিয়ে মায়ের সঙ্গেও মাঝে মাঝে ঝামেলা হত তাঁর। এর আগেও দু’বার আত্মহত্যার চেষ্টা করেছিলেন পার্ল পঞ্জাবি। সেই দু’বার প্রাণে বাঁচলেও এবারে শেষ রক্ষা হল না। গোটা ঘটনার তদন্ত চালাচ্ছে ওশিওয়ারা থানার পুলিশ।

মানসিক অবসাদে আত্মহত্যা ফিল্মি দুনিয়ায় নতুন কিছু নয়।এ রআগেও জিয়া খান, প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেত্রীদের হতাশায় আত্মহত্যার খবর উঠে এসেছিল। সেই তালিকায় যোগ হল আরও একটি নাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন