Entertainment News

আরাধ্যা নাকি দেশের ভবিষ্যত্ প্রধানমন্ত্রী!

এ কথা বেশ জোর দিয়ে বলেছেন এক জ্যোতিষী!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ জুন ২০১৮ ১৫:২৪
Share:

মায়ের সঙ্গে আরাধ্যা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

অমিতাভ বচ্চনের নাতনি, অভিষেক-ঐশ্বর্যার মেয়ে আরাধ্যা নাকি ভবিষ্যতে প্রধানমন্ত্রী হবে।শুনে অবাক হলেন? কিন্তু এ কথা বেশ জোর দিয়ে বলেছেন এক জ্যোতিষী!

Advertisement

হায়দরাবাদের ওই জ্যোতিষী ডি জ্ঞানেশ্বর নাকি এর আগে তেলুগু সুপারস্টার চিরঞ্জিবী এবং রজনীকান্তের রাজনীতিতে যোগদান নিয়েও ভবিষ্যদ্বাণী করেছিলেন। দাবি করেন, তিনি নাকি বলেছিলেন তাঁরা রাজনৈতিক প্রতিদ্বন্দ্বীও হবেন। টাইমস অব ইন্ডিয়ার খবর অনুযায়ী, গত রবিবার এক সাংবাদিক সম্মেলনে এ কথা ঘোষণা করেন জ্ঞানেশ্বর।

শুধু আরাধ্যার ভবিষ্যত্ প্রধানমন্ত্রী হওয়ার কথাই নয়, জ্ঞানেশ্বর আরও কিছু ভবিষ্যদ্বাণী করেন। তিনি জানিয়েছেন, ২০১৯-এর নির্বাচনে ফের জিতবেন নরেন্দ্র মোদী। রজনীকান্ত হবেন তামিলনাড়ুর পরবর্তী মুখ্যমন্ত্রী। ডোনাল্ড ট্রাম্প আরও পাঁচ বছর মার্কিন প্রেসিডেন্টের পদে থাকবেন। এমনকি ২০২৪-এ নাকি ভারত-পাকিস্তানের মধ্যে ফের যুদ্ধ হবে!

Advertisement

আরও পড়ুন, অঙ্কুশ ‘ভিলেন’, সঙ্গে মিমি! হচ্ছেটা কী?

আরাধ্যার বিষয়ে জ্ঞানেশ্বর বলেছেন, ভারতীয় রাজনীতিতে উজ্জ্বল ভবিষ্যত্ রয়েছে আরাধ্যার। তবে এর জন্য তার নাম পরিবর্তন করে রোহিনী করতে হবে। তাতেই আসবে তাক লাগানো সাফল্য!

বচ্চন পরিবার আদৌ এ সব বিশ্বাস করে আরাধ্যার নাম পরিবর্তন করবেন কিনা, এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন