Ayesha Jhulka

অক্ষয়-সলমনের সঙ্গে যোগাযোগ নেই! ‘খিলাড়ি’র নায়িকা আয়েশা বললেন, ‘এখানে বন্ধুত্ব টেকে না’

সম্প্রতি অ্যামাজন প্রাইম ভিডিয়োতে ‘হাশ হাশ’ সিরিজে অভিনয় করেছেন আয়েশা। এর আগে নব্বইয়ের দশকে একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৭:৩৯
Share:

অক্ষয় কুমার, সলমন খান ও আয়েশা জুলকা। ছবি ফেসবুক থেকে।

সিনে দুনিয়ায় বন্ধুত্ব টেকে না। এমন মন্তব্য করেছেন এক সময় লাখো পুরুষের হৃদয় জয় করা বলিউড নায়িকা আয়েশা জুলকা। ‘খিলাড়ি’ ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে তাঁর পর্দার রোম্যান্স ঝড় তুলেছিল। কিন্তু বর্তমানে অক্ষয়ের সঙ্গে তাঁর কোনও যোগাযোগই নেই।

Advertisement

প্রাক্তন সহকর্মী অক্ষয় কুমার, সলমন খানের সঙ্গে তাঁর কি এখনও যোগাযোগ রয়েছে? এই প্রশ্নেরই জবাব দিতে গিয়ে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘‘এখানে বন্ধুত্ব টেকে না। কারণ, আপনি কাজ করছেন। তাঁরাও কাজ করছেন। ফলে সব জিনিসই বদলাতে থাকে। নতুন বন্ধু তৈরি হয়। আসলে সমস্যাটা আমারই। আমি যোগাযোগ রাখি না। তবে যাঁদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রয়েছে, তাঁরা হলেন গোবিন্দা, জ্যাকি শ্রফ। যে কোনও প্রয়োজনে ওঁদের বলতে পারি।’’ তবে, সলমন ও অক্ষয়ের মন ভাল বলে মন্তব্য করেছেন আয়েশা।

এর আগে, এক ইংরেজি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে আয়েশা বলেছিলেন, তাঁকে যদি সলমনের বৌদির চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়, তা হলে তিনি করবেন না। তাঁর কথায়, ‘‘জানি না, আমার খুব অদ্ভুত লাগবে, যদি সলমন বা অন্য কোনও সহকর্মীর বৌদি বা মায়ের চরিত্রে অভিনয় করতে হয়। জানি না, হয়তো করব না।’’ সলমনের সঙ্গে ‘কুরবান’ সিনেমাতে অভিনয় করেছেন আয়েশা।

Advertisement

সম্প্রতি অ্যামাজন প্রাইম ভিডিয়োতে ‘হাশ হাশ’ সিরিজে অভিনয় করেছেন আয়েশা। এর আগে নব্বইয়ের দশকে ‘খিলাড়ি’, ‘কুরবান’, ‘জো জিতা ওহি সিকন্দর’, ‘চাচি ৪২০’-এর মতো হিট ছবিতে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন