Entertainment News

মুক্তির আগেই রেকর্ড তৈরি করল ‘বাহুবলী দ্য কনক্লুশান’

কাটাপ্পা কেন খুন করল বাহুবলীকে? ঠিক এই প্রশ্নটার উত্তর খুঁজতেই সদ্য মুক্তি পাওয়া ‘বাহুবলী দ্য কনক্লুশান’-এর ট্রেলর দেখে ফেলেছেন সাড়ে ছ’কোটি দর্শক। তা-ও আবার মাত্র ৪৮ ঘণ্টায়। তার ফলে দর্শকরাই তৈরি করে ফেলেছন এক নয়া ইতিহাস।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ মার্চ ২০১৭ ১৪:০০
Share:

‘বাহুবলী দ্য কনক্লুশান’ ট্রেলরের একটি দৃশ্য।

কাটাপ্পা কেন খুন করল বাহুবলীকে? ঠিক এই প্রশ্নটার উত্তর খুঁজতেই সদ্য মুক্তি পাওয়া ‘বাহুবলী দ্য কনক্লুশান’-এর ট্রেলর দেখে ফেলেছেন সাড়ে ছ’কোটি দর্শক। তা-ও আবার মাত্র ৪৮ ঘণ্টায়। তার ফলে দর্শকরাই তৈরি করে ফেলেছন এক নয়া ইতিহাস। এখনও পর্যন্ত ‘মোস্ট ওয়াচড’-এর তকমা লেগে গেল পরিচালক এস এস রাজামৌলির এই নতুন ছবিতে। অনেকটা পিছিয়ে দু’নম্বরে রয়েছে শাহরুখ খানের ‘রইস’। ৪৮ ঘণ্টায় সেই ছবির ট্রেলর দেখেছিলেন দু’কোটি আট লক্ষ মানুষ।

Advertisement

আরও পড়ুন, প্রসেনজিত্‌‌কে নিয়ে টুইট করলেন আমির খান

‘বাহুবলী ২’-এ বাজেট ২০০ কোটি। সব কিছু ঠিক থাকলে আগামী ২৮ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। দু’দিন আগেই এই ট্রেলর ফাঁস হয়ে যাওয়ার খবর পাওয়া গিয়েছিল। কিন্তু পরে পরিচালক জানিয়েছেন, ট্রেলর ফাঁস হয়নি। বরং ফেসবুক বাগের কারণে কিছু সমস্যা তৈরি হয়েছিল। ইন্ডাস্ট্রির একটা বড় অংশের মতে, ২০১৭-এর সবচেয়ে বড় বক্স অফিস হিট দিতে পারে এই ছবিটি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন