Scarlett Wilson

বাহুবলীর এই অভিনেত্রী চড় মারলেন সহ-অভিনেতাকে!

ছবিরই অন্য এক অভিনেতা উমাকান্ত রাই তাঁর প্রতি অশ্লীল মন্তব্য করেন। এমনকী, স্কারলেটের চুলে হাত দেওয়ারও চেষ্টা করেন উমাকান্ত। অত্যন্ত অপমানিত হন স্কারলেট।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ অগস্ট ২০১৭ ১৯:৫৭
Share:

অশালীন আচরণ বরদাস্ত করেননি এই অভিনেত্রী। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

সিনেমার সেটে অভব্য আচরণ। সহ-অভিনেতাকে চড় মারলেন অভিনেত্রী স্কারলেট উইলসন! ‘বাহুবলী: দ্য বিগিনিং’ ছবির ‘মনোহারী’ গানে দেখা গিয়েছিল স্কারলেটকে। ‘হনসা: এক সংযোগ’ ছবির শুটিং সেটে নাকি এই ঘটনাটি ঘটেছে।

Advertisement

আরও পড়ুন, ইনি কি শাহরুখ খানের যমজ ভাই?

আসল ঘটনাটা কী?

Advertisement

নিউজ নেশন-এর খবর অনুযায়ী, স্কারলেট বলিউডে তাঁর আসন্ন ছবি ‘হনসা-এক সংযোগ’ ছবির একটি ‘আইটেম নম্বর’-এর শুটিং করছিলেন। অভিযোগ, সেই সময় ছবিরই অন্য এক অভিনেতা উমাকান্ত রাই তাঁর প্রতি অশ্লীল মন্তব্য করেন। এমনকী, স্কারলেটের চুলে হাত দেওয়ারও চেষ্টা করেন উমাকান্ত। অত্যন্ত অপমানিত হন স্কারলেট। এ ধরনের অশালীন আচরণ বরদাস্ত করতে না পেরে সহ-অভিনেতাকে সপাটে চড় মারেন স্কারলেট। ঘটনার পর সেট ছেড়ে বেরিয়ে যান অভিনেত্রী।

আরও পড়ুন, শ্রীদেবীকে নিয়ে মুখ খোলায় ক্ষমা চাইলেন এস এস রাজামৌলি

সন্তোষ কাশ্যপ ও ধীরাজ বর্মা পরিচালিত এই ছবির নির্মাতা সুরেশ শর্মা ঘটনায় ফিল্ম ফেডারেশনের কাছে অভিযোগ দায়ের করতে আগ্রহী। পাশাপাশি, উমাকান্ত রাই ক্ষমা না চাইলে তাঁকে ছবি থেকে বের করে দেওয়া হতে পারে বলেও জানিয়েছেন তিনি।

‘বাহুবলী: দ্য বিগিনিং’-এর ‘মনোহারী’ গানের একটি দৃশ্য। মাঝখানে অভিযোগকারিণী স্কারলেট উইলসন। ছবি: ইউটিউবের সৌজন্যে।

যদিও এ নিয়ে অভিযোগকারিণী বা অভিযুক্ত, কারও তরফেই কোনও মন্তব্য পাওয়া যায়নি। খুব শীঘ্রই স্কারলেটকে অক্ষয় কুমারের আগামী ছবি ‘গোল্ড’-এও দেখা যাবে। গত বছরই ‘বিগ বস’-খ্যাত প্রবেশ রানাকে বিয়ে করেছেন স্কারলেট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন