Entertainment News

ঐশ্বর্যা নন, ‘কেবিসি’র সঞ্চালক থাকছেন অমিতাভই?

‘কৌন বনেগা ক্রোড়পতি ৯’-এর সঞ্চালক নাকি ঐশ্বর্যা রাই বচ্চন! এমন জল্পনায় দিন কয়েক ধরেই সরগরম ছিল ইন্ডাস্ট্রি। কিন্তু, শনিবার পুরো খবরটাই গুজব বলে উড়িয়ে দিলেন ওই গেম শো-এর প্রযোজকেরা। তাঁদের তরফে সাংবাদিকদের জানানো হয়, এ সব খবর কোথা থেকে আসছে, তা জানা নেই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ মে ২০১৭ ১৯:৩৮
Share:

‘কৌন বনেগা ক্রোড়পতি ৯’-এর সঞ্চালক নাকি ঐশ্বর্যা রাই বচ্চন! এমন জল্পনায় দিন কয়েক ধরেই সরগরম ছিল ইন্ডাস্ট্রি। কিন্তু, শনিবার পুরো খবরটাই গুজব বলে উড়িয়ে দিলেন ওই গেম শো-এর প্রযোজকেরা। তাঁদের তরফে সাংবাদিকদের জানানো হয়, এ সব খবর কোথা থেকে আসছে, তা জানা নেই। অমিতাভ বচ্চন ‘কেবিসি’র জন্য স্পেশাল। কাউকে দিয়েই তাঁর জায়গাটা পূরণ করা সম্ভব নয়। এর থেকে বেশি তথ্য এই মুহূর্তে ফাঁস করতে চাননি প্রযোজকেরা।

Advertisement

আরও পড়ুন, ‘সংসার ছেড়ে চলে যাব ভেবেছিলাম’

এর আগে পর্যন্ত এই রিয়ালিটি শো-এর আটটি সিজনের মধ্যে এক বারই মাত্র সঞ্চালক বদল হয়েছিল। তৃতীয় বার অমিতাভের পরিবর্তে সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছিল শাহরুখ খানকে। কিন্তু ওই এক বারই। শোনা গিয়েছিল, আটটি সিজন পেরিয়ে সঞ্চালকের ভূমিকায় নতুন মুখ চাইছেন উদ্যোক্তারা। সে কারণেই ভাবা হয়েছিল ঐশ্বর্যা রাই বচ্চনের নাম। কোনও কোনও মহল থেকে আবার সঞ্চালক হিসেবে মাধুরী দীক্ষিতের নামও শোনা যাচ্ছিল। কিন্তু সে খবর যে সত্যি নয়, তা কনফার্ম করলেন শো-এর প্রযোজকেরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন