Apu-Shakib

‘সঠিক সময়ে সব কথা বলব’, শাকিব প্রসঙ্গে অপুর মন্তব্যে আশার আলো দেখছেন অনুরাগীদের একাংশ

শাকিব এবং অপুর সম্পর্ক নিয়ে জল্পনা তুঙ্গে। এত দিন মুখে কুলুপ এঁটেছিলেন সবাই। এ বার মুখ খুললেন নায়িকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ঢাকা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ১৭:৩২
Share:

(বাঁ দিকে) অপু বিশ্বাস। শাকিব খান (ডান দিকে)। —ফাইল চিত্র।

অপু বিশ্বাস এবং শাকিব খানের সম্পর্ককে ঘিরে বাংলাদেশে চর্চা তুঙ্গে। অনেকেরই ধারণা নতুন করে ফের সংসার পাতার পরিকল্পনা করছেন তাঁরা। সম্প্রতি আমেরিকায় গিয়েছিলেন শাকিব। তাঁর নতুন ছবি ‘প্রিয়তমা’র বিশেষ প্রদর্শনের জন্য। তার পরের দিনই ছেলে জয়কে নিয়ে আমেরিকা পাড়ি দেন অপুও। বিদেশের রাস্তায় তিন জনে একসঙ্গে ফ্রেমবন্দিও হয়েছেন। তবে কি একসঙ্গে হতে চলেছেন তাঁরা? ক্রমাগত যখন জল্পনা বাড়ছে, তখন বাংলাদেশের সিটি কর্পোরেশনের এক কর্তা বলেন, “আমাদের সালিশ কেসে বিবাদী অপু বিশ্বাস উপস্থিত হয়েছেন। তাঁর বক্তব্য রেখেছেন। আসলে তিনি মীমাংসা করতে চান, তিনি স্বামী-সন্তান নিয়ে ঘর–সংসার করতে চান। বাদী উপস্থিত হননি। সাধারণ একটি সাদা কাগজে আবেদন পাঠিয়েছেন তিনি। কাজি অফিসের মাধ্যমে কোনও রেজিস্ট্রি হয়ে আসেনি এটি। কোনও কাবিননামা, কোনও সাক্ষী, কোনও হলফনামা নেই।”

Advertisement

এ প্রসঙ্গে শাকিবের তরফে কোনও বক্তব্য শোনা যায়নি। তবে মুখ খুলেছেন অপু। বাংলাদেশের সংবাদমাধ্যম ‘প্রথম আলো’-কে নায়িকা জানিয়েছেন, তিনি সিটি কর্পোরেশনের কর্মকর্তার ভিডিয়োটি দেখেছেন। তাঁর বক্তব্যও শুনেছেন। নায়িকা বলেন, “এটি একটি সংবেদনশীল ব্যাপার। আমি আগেভাগে বলতে চাই না।’’ এর নেপথ্যে আবশ্য অন্য কারণ রয়েছে। অপু বলেন, ‘‘আমরা যখন সম্পূর্ণ আলাদা হয়ে গিয়েছিলাম, তখন রাগের বশে না বুঝে অনেক কথা বলে ফেলেছিলাম, এ জন্য আমাকে ভুগতে হয়েছে। আমি আর ভুগতে চাই না। আমার মা-বাবা পৃথিবী ছেড়ে চলে গিয়েছেন। আমি নতুন করে মা-বাবা পেয়েছি। শুধু স্বামী নয়, সন্তান, শ্বশুর, শাশুড়ি, ননদ-সহ পরিবারের সবাইকে নিয়ে সুন্দর জীবনযাপন করতে চাই। তাই একটু সময় দিন আমাকে, সঠিক সময়ে সব কথা বলব।” ধোঁয়াশা পুরোপুরি স্পষ্ট না করলেও নায়িকার এই মন্তব্যকে অনুরাগীদের একাংশ ইতিবাচক দিক থেকেই দেখতে চাইছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন