ফের বিয়ে করলেন জনপ্রিয় অভিনেত্রী লামিয়া মিমো

এই নিয়ে পাঁচ বার বিয়ে করলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী লামিয়া মিমো। এ বার সৈয়দ শাহরিয়ার মারুফ জন নামে এক ব্যক্তিকে বিয়ে করলেন তিনি। গত রবিবার পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘরোয়া পরিবেশে বিয়ে হয় মিমোর।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০১৬ ১১:২৬
Share:

লামিয়া মিমো। ছবি: ফেসবুকের সৌজন্যে।

এই নিয়ে পাঁচ বার বিয়ে করলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী লামিয়া মিমো। এ বার সৈয়দ শাহরিয়ার মারুফ জন নামে এক ব্যক্তিকে বিয়ে করলেন তিনি। গত রবিবার পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘরোয়া পরিবেশে বিয়ে হয় মিমোর। তবে কোনও কোনও মহলে জল্পনা, বর্তমান স্বামী মিউজিশিয়ান এ্যামিকে ডিভোর্স না দিয়েই জনকে বিয়ে করেছেন নায়িকা।

Advertisement

মিমোর কথায়, ‘‘আমাদের দু’জনের মধ্যে প্রথমে বন্ধুত্ব গড়ে ওঠে। তার পর আমরা বিয়ের কথা ভাবি। জন একজন ভাল মানুষ। আমার নতুন জীবনের জন্য সকলে আশীর্বাদ করুন।’’

জনকে বিয়ে করার আগে মিমো এ পর্যন্ত চার বার বিয়ে করেছেন। এনটিভির রিয়েলিটি শো সুপার হিরো সুপার হিরোইনে আসার আগেই প্রথম বিয়ে করেছিলেন তিনি। দ্বিতীয়বার বিয়ে করেন সুপার হিরোইন খেতাব পাওয়ার পর অভিনেতা ডিজে সোহেলকে। ওই সম্পর্কও বেশি দিন টেকেনি। এর পর মিমো বিয়ে করেন বিনোদন সাংবাদিক ও নাট্যকার এম এস রানাকে। এক বছরের মধ্যেই ডিভোর্সের দিকে গড়ায় সে সম্পর্কও। এর পর মিমোর বিয়ে হয় এক ব্যবসায়ীর সঙ্গে। সে সম্পর্ক ভেঙে গেলে মিউজিশিয়ান এ্যামিকে বিয়ে করেন।

Advertisement

আরও দেখুন, ২০১৫-র ঢাকাই ছবির সেরা আইটেম নায়িকারা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন