Nusraat Faria Hospitalised

সংজ্ঞা হারান বাড়িতে, হাসপাতালে চিকিৎসাধীন নুসরত ফারিয়া, এখন কেমন আছেন অভিনেত্রী?

ঢালিউডের পাশাপাশি টলিউডের একাধিক ছবিতে অভিনয় করেছেন নুসরত ফারিয়া। অভিনেত্রীর অসুস্থতার খবরে অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ১১:২৯
Share:

বাংলাদেশি অভিনেত্রী নুসরত ফারিয়া। ছবি: সংগৃহীত।

গুরুতর অসুস্থ বাংলাদেশি অভিনেত্রী নুসরত ফারিয়া। বৃহস্পতিবার রাতে তাঁকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। অভিনেত্রীর সহকারী এই খবর জানিয়েছেন।

Advertisement

নুসরত ফিটনেস নিয়ে সচেতন। নিয়মিত শরীরচর্চা করেন। কিন্তু বৃহস্পতিবার রাতে হঠাৎ বাড়িতে তিনি অচৈতন্য হয়ে পড়েন। তার পর অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করানো হয়। তবে অভিনেত্রী কেন সংজ্ঞা হারিয়েছিলেন, তা এখনও স্পষ্ট করেননি চিকিৎসকেরা। আপাতত চিকিৎসকরা তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন। প্রয়োজনীয় পরীক্ষাগুলিও করা হবে।

এর মধ্যে সমাজমাধ্যমে ফারিয়ার একটি ছবি ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যাচ্ছে হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন অভিনেত্রী। দু’চোখ বন্ধ। স্যালাইন চলছে। এরই মধ্যে সমাজমাধ্যমে ফারিয়ার পাতায় লেখা হয়েছে, ‘‘বৃহস্পতিবার রাত ১১টা ৩০ মিনিটের দিকে নিজ বাসায় গুরুতর অসুস্থ হয়ে অচেতন হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন নুসরাত ফারিয়া। সবার কাছে ফারিয়ার দ্রুত আরোগ্যলাভের জন্য দোয়া প্রার্থনাও করেছেন।’’ অভিনেত্রীর মা ফেরদৌসি পারভীন বাংলাদেশের সংবাদমাধ্যমকে বলেন, ‘‘বিগত কয়েক দিন কাজের চাপে খাওয়া-দাওয়ার অনিয়ম হচ্ছিল ফারিয়ার। গ্যাসট্রিকের সমস্যাও ছিল। বাড়িতে অচৈতন্য হয়ে যাওয়ার পর আমরা ওকে হাসপাতালে ভর্তি করাই।’’ ফারিয়ার অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীরা সমাজমাধ্যমে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

Advertisement

বাংলাদেশের পাশাপাশি টলিউডের একাধিক ছবিতে অভিনয় করেছেন ফারিয়া। এর মধ্যে ‘আশিকি’, ‘বস ২’, ‘বিবাহ অভিযান’ অন্যতম। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘মুজিব: একটি জাতির রূপকার’ ছবিতে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন ফারিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন