Pori Moni

ছেলের জন্মদিনে সারা দিন মনখারাপ পরীমণির! কান্নাকাটি করেই সারা দিন কাটল নায়িকার?

ছেলের জন্মদিনে চূড়ান্ত ব্যস্ত পরীমণি। নানা ধরনের পরিকল্পনা করেছেন এ দিন। কিন্তু তার পরেও সারাটা দিন মনখারাপে কাটল নায়িকার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ঢাকা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ২০:০৫
Share:

ছেলে রাজ্যের সঙ্গে পরীমণি। ছবি: সংগৃহীত।

১০ অগস্ট এক বছরে পা দিল পরীমণির ছেলে রাজ্য। ছেলের প্রথম জন্মদিন। শেষ কয়েক দিন খুবই ব্যস্ততার মধ্যে কাটছে নায়িকার। ঘটা করে রাজ্যর জন্মদিন উদ্‌যাপনের পরিকল্পনা করেছেন তিনি। যদিও এত ব্যস্ততার মধ্যেও আক্ষেপের সুর নায়িকার কণ্ঠে। শেষ কয়েক মাসে বিস্তর ঝড় বয়ে গিয়েছে তাঁর উপর দিয়ে। প্রকাশ্যে এসেছে তাঁর ব্যক্তিগত জীবনের বিবাদও। স্বামী শরিফুল রাজের সঙ্গে থাকছেন না তিনি। রাজের সমাজমাধ্যমের পাতা থেকে তিন নায়িকার গোপন ভিডিয়ো ফাঁস হওয়ার পর থেকেই শুরু হয়েছে দ্বন্দ্ব। যা গড়িয়েছে আইনি বিচ্ছেদ অবধি। যদিও এখনও বিচ্ছেদ হয়নি তাঁদের। কিন্তু সে ভাবে কোনও যোগাযোগও নেই তাঁদের মধ্যে। তবে প্রয়োজনে পড়লে রাজ যে নায়িকার সঙ্গে যোগাযোগ করেন সে কথা আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন পরী।

Advertisement

তবে ছেলের জন্মদিনে তিনি প্রতিটা মুহূর্তে রাজকে মিস্‌ করছেন এ কথা প্রকাশ করেছেন অভিনেত্রী। বাংলাদেশি সংবাদমাধ্যম ‘যুগান্তর’-এর প্রতিবেদন অনুযায়ী নায়িকা বলেছেন, “কত স্বপ্ন ছিল, ছেলের প্রথম জন্মদিনে আমরা দু’জন কত কী করব। এক ফ্রেমে মা–বাবা-সহ ছবি তুলব। কই, তা আর হল কোথায়? জানি না, হয়তো বিধাতা রাখেননি ভাগ্যে।”

তিনি আরও বলেন, “আমি না আজ খুব কেঁদেছি। ভেবেছি, কেন এমনটা হল। এমন তো হওয়ার কথা ছিল না। একা একাই সব সামাল দিতে হয়েছে। মাস দুয়েকের বেশি সময় ধরে রাজের কোনও খবর নেই। সে আসেও না, খবরও নেয় না। আমি তাই সিদ্ধান্ত নিয়েছি, জন্মদিনের আয়োজনে যেন সে না আসে। আমি আমার মতো করে সুন্দর একটা মুহূর্ত ছেলেকে উপহার দিতে চাই। ছেলের মামাদের নিয়ে একটা সন্ধ্যা কাটাতে চাই।”

Advertisement

সম্প্রতি আনন্দবাজার অনলাইনকে পরী জানিয়েছেন, ছেলের জন্মদিন কাটলেই তিনি কলকাতায় আসবেন। খুব শীঘ্রই নাকি এ পার বাংলার ছবিতে কাজ শুরু করবেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন