Pori Moni

পরীমণির পঞ্চম বিয়েও কি টিকল না! শরিফুল রাজকে ডিভোর্সের চিঠি পাঠালেন নায়িকা?

পরীমণি এবং শরিফুল রাজের সম্পর্ক নিয়ে বিতর্কের শেষ নেই। ফের উঠে এল নায়ক-নায়িকার নাম। শোনা যাচ্ছে, এ বার নাকি রাজকে ডিভোর্সের চিঠি পাঠিয়েছেন নায়িকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ঢাকা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৫২
Share:

(বাঁ দিকে) পরীমণি। শরিফুল রাজ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

শরিফুল রাজকে বিচ্ছেদের চিঠি পাঠালেন পরীমণি। বাংলাদেশি সংবাদমাধ্যম ‘প্রথম আলো’ সূত্রে খবর গত ১৮ সেপ্টেম্বর রাজকে বিচ্ছেদের চিঠি পাঠিয়েছেন নায়িকা। পারিবারিক সূত্রে জানানো হয়েছে এমনটাই। এ প্রসঙ্গে কথা বলার জন্য আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় রাজ এবং পরীমণির সঙ্গে। দু’জনের কাউকেই ফোনে পাওয়া যায়নি। অনেক দিন ধরেই চলছিল এই আলোচনা। তবে কি খুব শীঘ্রই পঞ্চম বিয়েও ভাঙতে চলেছে পরীর? যদিও মাঝে আবারও একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। কিন্তু তখনও নাকি তাঁদের মধ্যে ঝামেলা মিটমাট হয়নি। তবে একসঙ্গে তাঁদের দেখে অনেকেই মনে করেছিলেন, হয়তো আবারও কাছাকাছি এসেছেন তাঁরা। কিন্তু ‘প্রথম আলো’র প্রতিবেদন অনুযায়ী এ বার আইনি পদক্ষেপ করলেন নায়িকা।

Advertisement

২০২২ সালে ১০ জানুয়ারি প্রকাশ্যে আসে রাজ এবং পরীর সম্পর্কের কথা। তার পর খুব ঘরোয়া ভাবেই বিয়ে সারেন তাঁরা। দুই পরিবারের উপস্থিতিতে বিয়ে হয় তাঁদের। বিয়ের ১০ মাসের মধ্যে মা হন নায়িকা। পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। স্বামী রাজের নামের সঙ্গে মিল রেখে ছেলের নাম রাখেন শাহীম মহম্মদ রাজ্য। তার পর বেশ কিছু দিন ছেলেকে নিয়ে সুখে সংসার করেছেন তাঁরা। কিন্তু সেই সুখ বেশি দিন টিকল না। একে অপরকে নিয়ে তিক্ততার কথা প্রকাশ্যেই বলেছিলেন তাঁরা। কিন্তু কয়েক মাস আগে রাজের ফেসবুক থেকে নায়িকাদের গোপন ভিডিয়ো ছড়িয়ে পড়ার পর সেই তিক্ততা পৌঁছায় চরমে।

সম্প্রতি শোনা গিয়েছিল, তাঁরা একই সঙ্গে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। রক্তারক্তি কাণ্ড ঘটেছিল নাকি। কিন্তু কী ঘটেছিল, তা বিশদে জানা যায়নি। শোনা গিয়েছিল, দু’জনের ঝামেলার জেরেই কিছু একটা ঘটেছিল তাঁদের মধ্যে। তবে রাজ, নায়িকার চতুর্থ স্বামী না কি পঞ্চম, তা নিয়ে বিস্তর দ্বন্দ্ব রয়েছে অনুরাগী মহলে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন