Pori Moni

রাজ্যের জন্মের পর এই প্রথম ইদ, ছেলের জন্য কী কী উপহার কিনলেন পরীমণি?

বাংলাদেশের চর্চিত নায়িকাদের মধ্যে অন্যতম পরীমণি। এখন তাঁর আরও একটি পরিচয়, তিনি আট মাসের রাজ্যের মা। তাঁকে ঘিরেই এ বছর ইদের পরিকল্পনা নায়িকার।

Advertisement

সংবাদ সংস্থা

ঢাকা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১১:৩২
Share:

রাজ্যের জন্মের পর প্রথম ইদ, কী পরিকল্পনা করলেন পরীমণি? —ফাইল চিত্র।

ইদের আনন্দে সরগরম ও পার বাংলা। এই বছরের ইদটা অবশ্য অভিনেত্রী পরীমণির কাছে একটু অন্য রকম। তাঁর জীবন তো এখন আট মাসের রাজ্যকে ঘিরেই কাটছে। ছেলেই এখন নায়িকার জগৎ। শত কাজের ব্যস্ততা থাকুক, নায়িকার প্রথম গুরুত্ব তাঁর ছেলে। রাজ্যের জন্মের পর এটাই তাঁর প্রথম ইদ। ফলে আরও বেশি খুশি নায়িকা। চলছে নানা রকমের পরিকল্পনা। এই বছরে ছেলের সঙ্গে ঠিক কী ভাবে কাটাবেন অভিনেত্রী?

Advertisement

বাংলাদেশের এক সংবাদ সংস্থাকে ইদের পরিকল্পনা জানালেন নায়িকা। শরিফুল আর পরীমণি দু’জনে মিলে বিস্তর পরিকল্পনা করেছেন। রাজ আর রাজ্যর পোশাকে হবে রংমিলান্তি। নায়িকা বলেন, “আমার সব কেনাকাটা হয়ে গিয়েছে। কলকাতা থেকেও বেশ কিছু জিনিস কিনেছি। আত্মীয়স্বজনের থেকে প্রচুর উপহার পেয়েছে রাজ্য। আমার প্রথম সন্তান তো। তাই আদরও অনেক বেশি। নিজের হাতে আমি ওর জুতো, জামা কিনেছি।”

মাথায় টুপি পরে, পাঞ্জাবিতে প্রথম বার সাজবে পরীমণির রাজপুত্র। ছেলেকে কেমন দেখাবে এ কথা ভেবেই উত্তেজিত নায়িকা। শুধু ছেলে নয়, শ্বশুরবাড়ির সকলের জন্যও উপহার কিনেছেন তিনি। এই বছর বাড়িতে সবাই মিলে হবে উদ্‌যাপন। নায়িকা বলেন, “রাজ্য আছে বলে এ বার আনন্দ দ্বিগুণ।” আর স্বামী রাজ? তিনি কী পরিকল্পনা করলেন নায়িকার জন্য?

Advertisement

পরীমণির উত্তর, “পুরোটাই চমক। এখনই কিছু বলতে চায় না ও।” চমকের জন্যই অপেক্ষা নায়িকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন