Entertainment News

বাহুবলী দেখতে চার্টার্ড বিমানে বাংলাদেশ থেকে কলকাতা এলেন ৪০ জন

কেন কাটাপ্পা বাহুবলীকে মারলেন? এই প্রশ্নটার উত্তর পেতে এক দেশ থেকে অন্য দেশে পাড়ি দিলেন এক দল বাহুবলী ফ্যান। উন্মাদনাটা ছিল ছবির প্রথম পর্ব মুক্তির পর থেকেই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ মে ২০১৭ ১০:০৩
Share:

কেন কাটাপ্পা বাহুবলীকে মারলেন? এই প্রশ্নটার উত্তর পেতে এক দেশ থেকে অন্য দেশে পাড়ি দিলেন এক দল বাহুবলী ফ্যান।

Advertisement

উন্মাদনাটা ছিল ছবির প্রথম পর্ব মুক্তির পর থেকেই। দ্বিতীয় পর্ব মুক্তির মাস কয়েক আগে সেই উন্মাদনাই চরমে পৌঁছয়। মুক্তির আগেই ১০০ কোটির ক্নাবে ঢুকে পড়ে এই ছবি। প্রথম সপ্তাহেই ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’ দেখার জন্য দেশের বেশির ভাগ সিনেমা হলগুলোর সামনে কয়েক কিলোমিটার লম্বা লাইন পড়েছিল। তবে এ বার বোধহয় ছাপিয়ে গেল সব রেকর্ডই। বাহুবলীর উন্মাদনার সামনে হার মানল কাঁটাতারের ব্যবধানও। বাহুবলী দেখতে চাটার্ড প্লেনে চড়ে ঢাকা থেকে কলকাতা উড়ে এলেন ৪০ জন বাহুবলী ফ্যান।

আরও পড়ুন: বাহুবলী-র শুটিং চলাকালীন কপর্দকশূন্য হয়ে গিয়েছিলেন প্রভাস!

Advertisement

সম্প্রতি কলকাতার একটি মাল্টিপ্লেক্সে ইভনিং শো-তে দেখেও ফেলেছেন তাঁদের প্রিয় সিনেমা। ৪০ জনের এই দলে ছিল ১১ বছরের আথৈ খান। বাবা ও ভাইয়ের সঙ্গে শুধুমাত্র বাহুবলী দেখতেই কলকাতায় এসেছে ছোট্ট আথৈ। ছবি দেখার পর উচ্ছ্বসিত মুখে ওই বালক জানাল, ‘‘বাহুবলীর প্রথম পর্বে যে উত্তর পাইনি, তা জানতে দ্বিতীয় পর্বটা দেখতেই হত।’’ বাংলাদেশে বলিউড বেশ জনপ্রিয় হলেও, বাহুবলী দেখার আগে দক্ষিণ ভারতের সিনেমা নিয়ে যে তার কোনও ধারণা ছিল না, তাও জানায় আথৈ।

বাংলাদেশে প্রভাসের জনপ্রিয়তা কেমন? বাহুবলী প্রভাসের নামে সেখানে ফেসবুক ফ্যান পেজও আছে বলে জানিয়েছে আথৈ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন