Entertainment News

‘অক্টোবর’-এ বরুণের গার্লফ্রেন্ড!

রবিবার একটি ছবি টুইট করে জল্পনার সূত্রপাত করেন বরুণ ধবন নিজেই। লিখেছিলেন, ইনিই নাকি ছবির অভিনেত্রী। অর্থাৎ ‘অক্টোবর গার্ল’। কিন্তু নায়িকার নাম নিয়েও টু শব্দও করেননি ‘জুড়ুয়া টু’-এর হিরো। আর এতেই রহস্য বেড়েছিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৭ ১৭:০১
Share:

বরুণের ‘অক্টোবর গার্ল’! ছবি: বরুণ ধবনের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

অবশেষে বরুণ ধবনের আড়াল থেকে সামনে এলেন নায়িকা! বলিউডের নতুন মুখ বনিতা সান্ধু।

Advertisement

আরও পড়ুন, দিলীপ কুমারের সঙ্গে দেখা করলেন প্রিয়ঙ্কা চোপড়া

আরও পড়ুন, জিসম থেকে জুলি টু, বলিউডের কয়েকটি ‘বোল্ড’ ছবি

Advertisement

রবিবার একটি ছবি টুইট করে জল্পনার সূত্রপাত করেন বরুণ ধবন নিজেই। ছবিতে ডেনিম রঙের একটি শার্ট পরে বরুণ। তাঁর কাঁধে এক মহিলা হাত রেখেছেন। পিছনে দাঁড়ানো ওই মহিলার মুখও ঝাপসা। ক্যাপশনে আবার লিখেছিলেন, ইনিই নাকি ছবির অভিনেত্রী। অর্থাৎ ‘অক্টোবর গার্ল’। কিন্তু নায়িকার নাম নিয়েও টু শব্দও করেননি ‘জুড়ুয়া টু’-এর হিরো। আর এতেই রহস্য বেড়েছিল।

(_)

(_)

অবশেষে জানা গেল সুজিত সরকারের আগামী ছবি ‘অক্টোবর’এর নতুন নায়িকা এই বনিতা সান্ধু। (_)

বিজ্ঞাপন ও ইউটিউবে জনপ্রিয়তার পর, একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সময়ই নজরে পড়েছিলেন পরিচালকের। আসলে বনিতা নজর কেড়েছিলেন বলিউডের অন্যতম কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরার। মুকেশের প্রথম ছবি হওয়ার কথা ছিল সঞ্জয় লীলা ভংশালির ব্যানারে। যেখানে বিনোদ খন্নার ছোট ছেলে সাক্ষীকে লঞ্চ করার কথা ছিল বনিতার বিপরীতে। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, সেই কাজ কোনও কারণে পিছিয়ে যাওয়ার কারণেই বনিতার সুযোগ হয় ‘অক্টোবর’-এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন