Bollywood Scoop

রাখি সবন্ত দুই যুবকের প্রাণ কেড়েছেন! অভিযোগ তনুশ্রী দত্তের

অতীতে বিভিন্ন সময় তনুশ্রীর উপর নানা অভিযোগ এনেছেন রাখি। এ বার ‘বলিউডের ড্রামা কুইন’কে নিয়ে বিস্ফোরক অভিযোগ তনুশ্রীর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৫৩
Share:

(বাঁ দিকে) রাখি সবন্ত। তনুশ্রী দত্ত (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

স্বামী আদিল দুরানির সঙ্গে সম্পর্কের টানাপড়েন। চলেছে অভিযোগ, পাল্টা অভিযোগের পালা। কখনও সংবাদমাধ্যমের সামনে এসে হুমকি দিচ্ছেন প্রাক্তন স্বামীকে। কখনও আবার হাউ হাউ করে কাঁদছেন। আসলে রাখি সবন্তের জীবনে যেন ঘটনার ঘনঘটা। তিনি যে কখন কাকে কী বলে বসবেন, তা আগে থেকে বোঝা কঠিন। কখন যে কে তাঁর বন্ধু, কখনও শত্রু, তারও আন্দাজ পাওয়া বেশ কঠিন। তবে এ বার রাখিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত।

Advertisement

সম্প্রতি একটি সাংবাদিক সম্মেলনে তনুশ্রী দুই যুবকের মৃত্যুর জন্য দায়ী করেছেন রাখিকে। তিনি বলেন, ‘‘ওই দুই যুবকের বাবা-মা রাখির বিরুদ্ধে লড়াই করতে পারেননি।’’ সেই সময় তনুশ্রীর পাশে ছিলেন রাখির প্রাক্তন স্বামী আদিল দুরানি। শুধু তা-ই নয়, রাখিকে মানসিক ভারসাম্যহীন বলেন তনুশ্রী।

তনুশ্রী ‘মি টু’ আন্দোলনের উদাহরণও তুলে ধরেন এবং বলেন যে, সেই সময় রাখি তাঁর ভাবমূর্তি নষ্ট করেছিলেন। তাঁর মানসিক স্বাস্থ্যের ক্ষতি করার জন্য তনুশ্রী দায়ী করেছেন রাখিকে। তনুশ্রী বলেন, ‘‘রাখির জন্য দুই যুবক আত্মহত্যা করেছেন। তাঁদের পরিবারের সদস্যেরা রাখির বিরুদ্ধে লড়তে পারেননি। আসলে রাখি প্রচন্ড হিংস্র। ওঁর মধ্যে শয়তান লুকিয়ে আছে। আমার মনে হয়, ধর্ম না বদলে ওঁর নিজেকে বদলে ফেলার প্রয়োজন রয়েছে। ওঁর ভুল কাজকর্ম ধরা পড়লেই সঙ্গে সঙ্গে বেচারি সাজার নাটক করে ফেলেন।’’

Advertisement

এক সময় রাখির বিরুদ্ধে গিয়ে তাঁর প্রাক্তন স্বামীর পাশে দাঁড়ান অভিনেত্রী শার্লিন চোপড়া। যদিও শার্লিন ও রাখিকে সব ঝগড়া মিটিয়ে দিন কয়েক আগে কোলাকুলি করতে দেখা যায়। এ বার আদিল পাশে পেলেন তনুশ্রীকে। আসলে অতীতে বিভিন্ন সময় তনুশ্রীর উপর নানা অভিযোগ এনেছেন রাখি। তনুশ্রীর যৌন অভিরূচি নিয়ে নানা কথা বলেছেন। এ বার রাখির বিরুদ্ধে পাল্টা মুখ খুললেন তনুশ্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন