Entertainment News

বিরাটের আগে কোন নায়কের সঙ্গে সম্পর্ক ছিল অনুষ্কার?

জানেন, কে সেই নায়ক? বিরাটের আগে যাঁকে বিয়ে করবেন বলে ভেবেছিলেন অনুষ্কা?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৭ ১৩:২৭
Share:

অনুষ্কা শর্মা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

বিরাট কোহালির সঙ্গে অনুষ্কা শর্মার সম্পর্কের কথা তো এখন সকলেরই জানা। দিন দু’য়েক ধরে ইতালিতে তাঁদের বিয়ে নিয়েও জল্পনা চলছে জোরকদমে। তার মধ্যেই অনু্ষ্কা সম্পর্কে প্রকাশ্যে এল এক নতুন তথ্য। বিরাটের আগে নাকি এক বলিউডি নায়কের সঙ্গে সম্পর্ক ছিল অনুষ্কার।

Advertisement

জানেন, কে সেই নায়ক? বিরাটের আগে যাঁকে বিয়ে করবেন বলে ভেবেছিলেন অনুষ্কা?

বলি মহলে গুঞ্জন, বিরাটের আগে নাকি রণবীর সিংহের প্রেমে পড়েছিলেন অনুষ্কা। ২০১০-এ ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির সেটে নাকি তাঁদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক হয়েছিল। ওই ছবিতে ওয়েডিং প্ল্যানারের চরিত্রে অভিনয় করেছিলেন এই জুটি। তাঁদের কেমিস্ট্রিও পছন্দ হয়েছিল দর্শকদের।

Advertisement

আরও পড়ুন, বলিউডে পুরুষরা বেশি ইনসিকিওর, বিস্ফোরক সোনাক্ষী

রণবীর-অনুষ্কার প্রেমের গুঞ্জনে যখন সরগরম ইন্ডাস্ট্রি, সে সময় অনুষ্কাকে এ বিষয়ে প্রশ্ন করা হয়। অনুষ্কা মজা করে বলেন, ‘জানেন, ওর সঙ্গে কেন ডেট করিনি? ও বাজে ছেলে।’ তবে এই মন্তব্যের পরেও বেশ কিছুদিন চলেছিল এই গুঞ্জন।


রণবীর সিংহ ও অনুষ্কা শর্মা।

বলি মহলের একটা অংশের প্রশ্ন, দীপিকা কি জানেন, এই সম্পর্কের কথা। আপাতত তিনিই তো রণবীরের গার্লফ্রেন্ড! আবার এই সম্পর্কের কথা জানলে বিরাটের কী প্রতিক্রিয়া হতে পারে, তা নিয়েও জল্পনা চলছে বিভিন্ন মহলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন