Adrit-Kaushambi marriage

বিয়ে করলেন আদৃত-কৌশাম্বী, নবদম্পতির বিয়ের ছবি আনন্দবাজার অনলাইনে

বৃহস্পতিবার টলিপাড়া পেল নতুন তারকা দম্পতি। বিয়ে করলেন আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২৪ ২২:২৯
Share:

বিয়ের সাজে (বাঁ দিকে) আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

অপেক্ষার অবসান। বৃহস্পতিবার সন্ধ্যায় সাত পাকে বাঁধা পড়লেন টলিপাড়ার অভিনেতা আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী। নবদম্পতির বিয়ের ছবি প্রকাশ্যে।

Advertisement

বৃহস্পতিবার সকালেই সমাজমাধ্যমে আদৃত-কৌশাম্বীর গায়েহলুদের অনুষ্ঠানের ছবি ভাইরাল হয়। সন্ধ্যায় প্রকাশ্যে এল বিয়ের ছবি। হাওড়ার একটি ব্যাঙ্কোয়েটে বসেছিল তাঁদের বিয়ের আসর।

বিয়ের সাজে সাবেকিয়ানার ছোঁয়া। আদৃতের পরনে তসরের পাঞ্জাবি, কৌশাম্বী সেজেছেন লাল বেনারসিতে। মাথায় লাল ওড়না। গলায় সোনার হার। নাকে নথ। বাঙালি কনের মুখে হাসির ঝিলিক।

Advertisement

আদৃত বা কৌশাম্বী শুরু থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে খুব একটা মুখ খোলেননি। চলতি বছরের ১ জানুয়ারি কৌশাম্বী প্রথম দু’জনের একসঙ্গে তোলা একটি ছবি সমাজমাধ্যমে পোস্ট করেন। সঙ্গে নতুন বছরের শুভেচ্ছা জানান। তার পরেই টলিপাড়ায় দু’জনের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। এই ছবিকে অনুরাগীদের একাংশ যুগলের তরফে সম্পর্কে সিলমোহর বলেই ধরে নেন। গত মাসে টলিপাড়ায় তাঁদের বিয়ের খবর ছড়ায়।

আদৃত সম্প্রতি ‘পাগল প্রেমী’ ছবিটির শুটিং শেষ করেছেন। অন্য দিকে কৌশাম্বীকে দর্শক এখন ‘ফুলকি’ ধারাবাহিকে দেখছেন। বিয়ের জন্য কাজ থেকে আপাতত দিন কয়েকের ছুটি নিয়েছেন আদৃত-কৌশাম্বী। আগামী ১১ মে তাঁদের রিসেপশনের পার্টি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন