Ankita Chakraborty

‘সস্তার রাজ কুন্দ্র’, অঙ্কিতার সঙ্গে মুখোশধারী পুরুষকে নিয়ে হইচই কাণ্ড

নিজের একটি হাসিখুশি ছবি পোস্ট করেছেন অঙ্কিতা চক্রবর্তী। সঙ্গে এক মুখোশধারী পুরুষ। এমন ছবি পোস্ট করা মাত্রই শুরু আলোচনা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৪৪
Share:

অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

পরনে খয়েরি রঙের একটি ড্রেস। কাঁধে একটা ঝোলা ব্যাগ। মুখোশধারী এক জনের সঙ্গে শহরের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় নায়িকা অঙ্কিতা চক্রবর্তী। ছবিটা এক ঝলক দেখে অনেকেই হয়তো চমকে যাবেন। এমন মানুষের সঙ্গে হঠাৎ কেন ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী? সে কথা স্পষ্ট করে কিছু বলেননি অভিনেত্রী। তবে ইনস্টাগ্রামের নতুন পোস্টে স্বামী প্রান্তিক বন্দ্যোপাধ্যায়কে সম্বোধন করেছেন তিনি। ফলে অনেকে ধরেই নিয়েছেন সেই মুখোশধারী মানুষটি প্রান্তিকই। যদিও নিশ্চিত ভাবে কিছুই বলা যাচ্ছে না। এই ছবিটি পোস্ট করে অঙ্কিতা লেখেন, “পারফেক্ট।” সঙ্গে একটা বেলুনের স্টিকার। অঙ্কিতার ছবিতে মন্তব্যও এসেছে তেমনই। নানা জনের নানা ধরনের মত।

Advertisement

এক জনের মন্তব্য, “সস্তার রাজ কুন্দ্র।” এই মুখোশ দেখেই তুলনা টানা হচ্ছে রাজের সঙ্গে। কারণ পর্ণ কাণ্ডের পর শিল্পা শেট্টির স্বামী রাজ প্রকাশ্যে মুখোশ ছাড়া কখনও বার হননি। অঙ্কিতার পাশের মানুষটির সঙ্গে তাই রাজের মিল খুঁজে পেয়েছেন অনেকে। আবার কেউ লিখেছেন, “বিউটি অ্যান্ড দ্য বিস্ট।” কারও মন্তব্য আবার “আমি হনুমান।” তবে কোনও উত্তর আসেনি অঙ্কিতার তরফ থেকে।

এই মুহূর্তে নায়িকা পুরোপুরি মন দিয়েছেন মুম্বইয়ের কাজে। অন্য দিকে প্রান্তিক আবার কলকাতায়। এক বার আনন্দবাজার অনলাইনকে অঙ্কিতা বলেছিলেন, “আমাদের সম্পর্কটা এমনটাই। এই রকম না হলে হয়তো সম্পর্কটাই টিকত না। গতে বাঁধা সংসার আমরা করতে পারতাম না কোনও দিনই।” এই মুহূর্তে লীনা গঙ্গোপাধ্যায়ের হিন্দি সিরিয়ালে অভিনয় করছেন অঙ্কিতা। এখন তিনি হিন্দি কাজেই মনোযোগ দিতে চান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন