Debchandrima Singha Roy

নায়িকার জন্মদিন মার্চ মাসে, নভেম্বরে কার জন্য বিশেষ পার্টির আয়োজন করলেন দেবচন্দ্রিমা?

তাঁর জন্মদিন পার হয়েছে অনেকগুলো মাস হয়ে গিয়েছে। এতগুলি মাস পরে কার জন্য টলিপাড়ার সবাইকে নিমন্ত্রণ জানালেন দেবচন্দ্রিমা সিংহ রায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ২০:৩৮
Share:

দেবচন্দ্রিমা সিংহ রায়। ছবি: সংগৃহীত।

সাদা-কালো বেলুন দিয়ে সাজানো চারিদিক। নানা রকমের আলোর রোশনাই। দু’থাকি কেক, সঙ্গে নানা ধরনের খাওয়া-দাওয়া। বৃহস্পতিবার রাতে বসেছিল জমজমাট আসর। আয়োজক অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। হঠাৎ কিসের এত আয়োজন? নায়িকার নিমন্ত্রিতদের তালিকায় ছিলেন সিরিয়াল পাড়ার প্রায় প্রত্যেকেই। দেবলীনা কুমার, ঐন্দ্রিলা বসু থেকে গীতশ্রী রায়-সহ আর কত কে। নায়িকার অনুরাগীদের অনেকেই জানেন যে, তাঁর জন্মদিন এ সময় নয়। তা হলে কিসের জন্য এমন বিশেষ আয়োজন করলেন তিনি? দেবচন্দ্রিমার জীবনের দুই গুরুত্বপূর্ণ সদস্যের জন্য এত সব আয়োজন করেছিলেন নায়িকা। বিশেষ খাওয়াদাওয়া এক কথায় বলা যেতে পারে এলাহি আয়োজন।

Advertisement

দেবচন্দ্রিমার দুটি পোষ্য আছে। এক জনের নাম ডলার এবং অন্য জনের নাম ইউরো। তিন বছরে পা দিল তাঁর দুই পোষ্য। তাদের জন্যই বিশেষ আয়োজন করেছিলেন নায়িকা। নিজের জন্মদিনে সাধারণত কলকাতার বাইরে থাকেন অভিনেত্রী। অনেকেই তাই দেবচন্দ্রিমাকে বলেন একটা বিশেষ পার্টির আয়োজন করতে। তাই এই উপলক্ষে একটা খাওয়া দাওয়া হয়ে গেল।

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় ঐন্দ্রিলার সঙ্গে। দেবচন্দ্রিমার পার্টিতে উপস্থিত ছিলেন তিনিও। ঐন্দ্রিলা বললেন, “এটা একে বারে অন্য রকমের পার্টি। খাওয়াদাওয়া তো ছিলই। ডলার আর ইউরোও খুব মিশুকে। অনেক লোক জন দেখলে সাধারণত ওরা উত্তেজিত হয়ে পড়ে। কিন্তু ওরা তা নয়। সবাই আমরা ওদের জন্যই উপহার নিয়ে গিয়েছিলাম। মোগলাই খাবারে জমে গিয়েছিল জন্মদিনের বিশেষ পার্টি।” এই মুহূর্তে দেবচন্দ্রিমাকে ছোট পর্দায় দেখতে পাচ্ছেন না দর্শক। জিতের ‘বুমেরাং’ ছবির মাধ্যমে বড় পর্দায় হাতেখড়ি হতে চলেছে নায়িকার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন