Roshni

২৯ বছরে পা দিলেন রোশনি, জন্মদিনে কী উপলব্ধি অভিনেত্রীর?

সিরিয়াল পাড়ার চেনা মুখ রোশনি। এই মুহূর্তে ‘মাতঙ্গী’ সিরিজ়ের শুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী। জন্মদিনে কী উপলব্ধি করলেন তিনি?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৩ ১৮:২৯
Share:

রোশনি ভট্টাচার্য। —ফাইল চিত্র।

নায়িকাদের বয়স প্রকাশ্যে বলতে নেই। কিছু বছর আগে পর্যন্ত এমনই ভাবনা চিন্তাতেই বিশ্বাসী ছিলেন সকলে। তবে সময় পাল্টেছে। এখন আর নায়িকাদের বয়স নিয়ে নেই কোনও লুকোছাপা। বলিউড থেকে টলিউড—সর্বত্রই সেই প্রভাব লক্ষ করা যাচ্ছে। ২৭ অগস্ট অভিনেত্রী রোশনি ভট্টাচার্যের জন্মদিন। বিশেষ দিনে বিশেষ পোস্ট করলেন অভিনেত্রী। কালো স্নানপোশাক পরা একটি ছবি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। পোস্ট করে নায়িকা লেখেন, “২৯-এ পা দিলাম একেবারে বসের মতো। আর একটু বুদ্ধি বাড়ল। একটু চনমনে হলাম। তিরিশের দোরগোড়ায় এসে বুঝতে পারলাম এটা আমি পারব।”

Advertisement

আর এক বছর পরেই তিরিশে পা দেবেন নায়িকা। এ দিন কী উপলব্ধি তাঁর। আনন্দবাজার অনলাইনকে রোশনি বললেন, “আর একটু পরিণত হয়েছি। বুদ্ধিও খানিকটা পাকা হয়েছে। যদিও বয়স শুধুমাত্র একটা নম্বর। সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা হয়েছে। নতুন বছরে এটাই উপলব্ধি করেছি।” শনিবার মধ্যরাত থেকে শুরু হয়েছে জন্মদিন উদ্‌যাপন। জমিয়ে খাওয়াদাওয়া হয়েছে। প্রচুর উপহারও পেয়েছেন। কেক কাটা হয়েছে। দিনের বাকি সময়টা কী ভাবে পরিকল্পনা করেছেন রোশনি?

তিনি জানালেন, রাত থেকে দুপুর পর্যন্ত বন্ধুদের সঙ্গে ছিলেন। রবিবার রাতে মা-বাবাকে নিয়ে বাইরে কোনও ভাল রেস্তরাঁয় নৈশভোজে যাবেন। সোমবার থেকে আবার শুরু হয়ে যাবে নতুন সিরিজ়ের শুটিং। এই মুহূর্তে রোশনি ব্যস্ত ‘মাতঙ্গী’ সিরিজ়ের শুটিং নিয়ে। এই সিরিজ়কে কেন্দ্র করেই তৃণা সাহা এবং সোহিনী সরকারের মধ্যের বিবাদ প্রকাশ্যে এসেছিল। যদিও সে সব বিতর্ক এখন অতীত। আপাতত রোশনিকে নিয়ে এগিয়েছে সিরিজ়ের শুটিং।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন